ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

চাতালপুর চেকপোস্টেও রেড অ্যালার্ট জারি

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২২
চাতালপুর চেকপোস্টেও রেড অ্যালার্ট জারি

মৌলভীবাজার: ঢাকার আদালত থেকে দুই জঙ্গিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার চাতলাপুর সীমান্ত ও ইমিগ্রেশন চেকপোস্টে রেড অ্যালার্ট জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। তাদের ধরতে সীমান্ত এলাকায় নিয়মিত টহলের পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।

সোমবার (২১ নভেম্বর) চাতলাপুর চেকপোস্টের অভিবাসন কর্মকর্তা এসআই মোহাম্মদ ছামিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রোববার (২০ নভেম্বর) রাত ৮টা থেকে দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় দেশব্যাপী রেড অ্যালার্ট জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। সেই নির্দেশ আসার পরপরই গোটা ইমিগ্রেশন এলাকায় ব্যাপক সতর্কতা নেওয়া হয়েছে।

সীমান্তের বিভিন্ন পয়েন্টে বিজিবির পাশাপাশি পুলিশের টহলও বাড়ানো হয়েছে। তাদের ধরতে সাদা পোশাকে পুলিশের নজরদারিও বাড়ানো হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য, রোববার দুপুর ১টার দিকে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত প্রাঙ্গণ থেকে পুলিশের চোখে পিপার স্প্রে করে প্রকাশক দীপন হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ও নিষিদ্ধ ঘোষিত জেএমবি সদস্য মইনুল হাসান শামীম এবং আবু সিদ্দিক সোহেল নামে জনকে ছিনিয়ে নিয়ে যায় তাদের সহযোগী জঙ্গিরা।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ২১ নভেম্বর, ২০২২
বিবিবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।