ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

গৃহবধূকে হত্যা, স্বামীকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
গৃহবধূকে হত্যা, স্বামীকে কুপিয়ে জখম

বরিশাল: বরিশালের বাবুগঞ্জে গৃহবধূকে গলা কেটে হত্যা এবং তার স্বামীকে কুপিয়ে জখম করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করেছে ডাকাতরা। তবে পুলিশের ধারণা এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

সোমবার (২১ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার দেহেরগতি ইউনিয়নের রাকুদিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত গৃহবধূ মারুফা বেগম (৩০) রাকুদিয়া গ্রামের বাসিন্দা রড সিমেন্টের ব্যবসায়ী ও যুবদল নেতা মিলন খানের স্ত্রী।

আহত মিলন খান (৪১) উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক। তিনি বর্তমানে বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মারুফা মিলন খানের দ্বিতীয় স্ত্রী, তাদের দুটি সন্তান রয়েছে।

মিলনের ভাই সবুজ খান সাংবাদিকদের জানান, রাত দেড়টার দিকে বাসার কলাপসিবল গেট ভেঙে ডাকাত দল প্রবেশ করে। ডাকাতরা বাসায় থাকা নগদ আড়াই লাখ টাকা ও তিন ভরি ওজনের স্বর্নালঙ্কার লুট করার সময় মারুফা বাধা দেয়। তখন গলা কেটে তাকে হত্যা করে ডাকাতরা। স্ত্রীকে রক্ষায় স্বামী এগিয়ে গেলে তাকেও কুপিয়েছে ডাকাত দলের সদস্যরা।

স্বজনরা টের পেয়ে ঘরে গিয়ে দেখতে পান, মারুফা ফ্লোরে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। মিলনের মুখমণ্ডল কাপড় দিয়ে এবং হাত-পা রশি দিয়ে খাটের সঙ্গে বাঁধা।

ডাকাতি নাকি হত্যাকাণ্ড জানতে চাইলে মিলন খানের ভাই সবুজ বলেন, এটা তো ডাকাতির মতোই মনে হচ্ছে। তারা ভেঙে সবকিছু নিয়ে গেছে তারা।

আহত মিলনের ভাতিজা আরমান জানায়, রাতে ডাকাতির খবর পেয়ে কাকার বাসায় গিয়ে দেখতে পাই কাকি মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। আর কাকাকে হাত-পা মুখ বেঁধে রাখা হয়েছে। এ অবস্থায় কাকাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। থানা পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। বিষয়টি তদন্ত করা হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে। হাসপাতালে চিকিৎসাধীন স্বামী মিলন খান পুলিশের নজরদারিতে রয়েছেন।

পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, তাদের পারিবারিক বিরোধ ছিল। সেই জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে। বিষয়টির তদন্ত চলছে।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এসএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।