ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ফরিদপুরের নগরকান্দা উপজেলা আ. লীগের সম্মেলন স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
ফরিদপুরের নগরকান্দা উপজেলা আ. লীগের সম্মেলন স্থগিত

ফরিদপুর: কয়েক দফা পেছানোর পর অবশেষে স্থগিত করা হলো ফরিদপুরের নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। বিভিন্ন কারণে এর আগে এ সম্মেলনের তারিখ তিনবার পেছানো হয়েছিল।

আগামীকাল বুধবার (২৩ নভেম্বর) এই সম্মেলনটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু এই দিনে ফরিদপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর স্বামী মরহুম গোলাম আকবর চৌধুরীর মৃত্যুবার্ষিকী হওয়ায় সম্মেলনটি সাময়িক স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন মিয়া বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগামীকাল ২৩ নভেম্বর ফরিদপুর-২ আসনের সাবেক সাংসদ ও  আওয়ামী লীগের সাবেক সিনিয়র প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর স্বামী মরহুম গোলাম আকবর চৌধুরীর মৃত্যুবার্ষিকী। এ কারণে জেলা আওয়ামী লীগ থেকে সম্মেলনটি সাময়িক স্থগিত করা হয়েছে। তবে, পরবর্তীতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে কথা বলে ফের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হবে।

নগরকান্দা উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ককে একটি চিঠি দিয়েছে ফরিদপুর জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ স্বাক্ষরিত ওই চিঠির মাধ্যমে সম্মেলন স্থগিতের বিষয়টি জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।