ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

জাতীয়

ছাত্রদল নেতা নয়ন হত্যা

ব্রাহ্মণবাড়িয়ায় এসপিসহ ৮ পুলিশ সদস্যের নামে মামলার আবেদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় এসপিসহ ৮ পুলিশ সদস্যের নামে মামলার আবেদন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ছাত্রদল নেতা নয়নকে গুলি করে হত্যার ঘটনায় জেলা পুলিশ সুপারসহ (এসপি) আট পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে চীফ জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে হত্যার অভিযোগে এ মামলার আবেদন করেছেন নিহত নয়নের বাবা রহমত উল্লাহ্।

মামলার আবেদনে প্রধান আসামি করা হয়েছে বাঞ্ছারামপুর মডেল থানার পুলিশ কনস্টেবল বিশ্বজিৎ বিশ্বাসকে। এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার ও পুলিশ সুপার আনিসুর রহমান, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম, পরিদর্শক (তদন্ত) তরুণ দে, উপ-পরিদর্শক (এসআই) আফজাল হোসেন খান, উপ-পরিদর্শক (এসআই) বিকিরণ চাকমা ও কনস্টেবল শফিকুলকেও আসামি করা হয়েছে।

মামলার আর্জিতে উল্লেখ করা হয়, গত ১৯ নভেম্বর কুমিল্লার বিভাগীয় সমাবেশ সফল করার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলায় ছাত্রদল নেতা নয়ন মিয়াসহ ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসবকদলের নেতারা লিফলেট বিতরণ করেন। কার্যক্রম শেষে ফেরার সময় অভিযুক্ত কনস্টেবল বিশ্বজিৎ চন্দ্র দাস ও শফিকুল ইসলাম হত্যার উদ্দেশে শর্টগানের গুলি ছোঁড়েন। এ সময় বিশ্বজিৎ সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি নয়নের পেটে শার্টগান ঠেকিয়ে গুলি করেন।  

বাদী পক্ষের আইনজীবী এম এ মান্নান জানান, শান্তিপূর্ণ কর্মসূচি চলাকালে নয়নের পেটে শর্টগান ঠেকিয়ে গুলি করে নির্মমভাবে হত্যা করা হয়। আমরা এ ঘটনার ন্যায় বিচার প্রত্যাশা করি। আদালত মামলাটি পর্যালোচনা করে পরবর্তীতে আদেশ দেবেন।

নয়নেন বাবা রহমত উল্লাহ বলেন, আমার ছেলেকে যারা গুলি করে হত্যা করেছে তাদের দৃষ্টান্তমূলক বিচার চাই।

 

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।