ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চারদিন আগেই সমাবেশস্থলে সাক্কু, খিচুড়ি তুলে খাওয়ালেন স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
চারদিন আগেই সমাবেশস্থলে সাক্কু, খিচুড়ি তুলে খাওয়ালেন স্ত্রী সাবেক মেয়র সাক্কুকে খিচুড়ি খাইয়ে দিচ্ছেন তার স্ত্রী আফরোজা জেসমিন টিকলি

কুমিল্লা: আগামী ২৬ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া বিএনপির বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র মনিরুল হক সাক্কুর লোকজন পাহারা দিচ্ছেন কুমিল্লা টাউন হল মাঠ।

এর মধ্যেই মঙ্গলবার মাঠে সস্ত্রীক হাজির হন মনিরুল হক সাক্কু।

কিছুক্ষণ পর মধ্যাহ্নভোজের সময় হয়। ওই সময় ঘরে রান্না করা মুরগির খিচুড়ি সাক্কুকে খাইয়ে দেন তার স্ত্রী আফরোজা জেসমিন টিকলি। খিচুড়ি খাওয়ানোর একটি ভিডিও ফেসবুকে আলোচনায় এসেছে।  

মঙ্গলবারের মতো বুধবারেও টাউন হলে অবস্থান করা চারশ লোককে খাবার খাওয়ান সাক্কু। অবশ্য এদিন তার স্ত্রী টাউন হল মাঠে ছিলেন না।

এদিকে ২১ নভেম্বর থেকেই টাউন হলে আনাগোনা বাড়ছে বিএনপির নেতাকর্মীদের। পোস্টার, ব্যানারে ছেয়ে গেছে পুরো কান্দিরপাড় এলাকা।

মনিরুল হক সাক্কু বলেন, ২৬ নভেম্বরের সমাবেশ হবে মহাসমুদ্র। সমাবেশে অংশগ্রহণকারীদের যাতে অসুবিধা না হয়, তার জন্য কাজ করছি। পদে না থাকলেও দলের হয়ে কাজ করার বিষয়টি সম্পর্কে ঊর্ধ্বতন মহল অবগত আছে।

সাক্কু বলেন, দলের কর্মীদের থাকার সুবিধার্থে ৭৮টি ফ্ল্যাট খালি করেছি।

বাংলাদেশ সময়: ১৫২২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ