ঢাকা, রবিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রংপুরে যাবজ্জীবনপ্রাপ্ত মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
রংপুরে যাবজ্জীবনপ্রাপ্ত মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৩

রংপুর: রংপুরে মাদক মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত এক শীর্ষ মাদক ব্যবসায়ীসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (২৩ নভেম্বর) দুপুরে  সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান র‌্যাব-১৩- এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস।



এর আগে, মঙ্গলবার (২২ নভেম্বর) দিনগত রাতে জেলার মিঠাপুকুর উপজেলার দমদমা বাজার এলাকায় যাত্রীবাহী একটি বাসে অভিযান চালিয়ে দ্বীন ইসলামকে গ্রেফতার করা হয়।

অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস জানান, চলতি বছরের ২৭ জুন ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাদক ব্যবসায়ী দ্বীন ইসলামকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দেওয়া হয়। একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরও তিন মাসের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

এদিকে মঙ্গলবার রাতে র‌্যাব-১৩- এর নীলফামারীর একটি আভিযানিক দল পঞ্চগড় জেলার তেঁতুলিয়ায় উপজেলার সিপাইপাড়া বাজারে অভিযান চালায়। এ সময় দণ্ডপ্রাপ্ত আসামি এটিএম শাকিল আহমেদ ওরফে শাহীনকে গ্রেফতর করে। অপরদিকে একই দিন সন্ধ্যায় মাদক নির্মূল অভিযানে লালমনিরহাট জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী আনারুল ইসলামকে আদিমারী উপজেলার টেপরাহাট বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছে থাকা ১ হাজার ৮৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন র‌্যাবের ওই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ