ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বাইকের সামনে ট্রাক দেখে অজ্ঞান হয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
বাইকের সামনে ট্রাক দেখে অজ্ঞান হয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু!

সিরাজগঞ্জ: মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে একটি অটোরিকশাকে ওভারটেক করছিলেন সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ছাত্রলীগ নেতা সজীব আহমেদ। তিনি যে পথে যাচ্ছিলেন, তার বিপরীত পাশ থেকে আসছিল একটি ট্রাক।

এ সময় দুর্ঘটনার আশংকায় তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়। হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয় তার।

ঘটনাটি শনিবার (১৯ নভেম্বর) দুপুরের। সজীব মারা গেছেন বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দিবাগত রাত ১২টা ২৫ মিনিটে ঢাকার শমরিতা হাসপাতালে। স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর তাকে এ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বেলকুচি সদর ছাত্রলীগের সভাপতির দায়িত্বে থাকা সজীব আহমেদ সদর ইউনিয়নের দারিয়াপুর গ্রামের আমিনুল ইসলামের ছেলে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিন হাসান রকি জানান, গত শনিবার দুপুরে সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন সজীব। সূবর্ণসাড়া তেল পাম্পের কাছে একটি অটোরিকশাকে ওভারটেক করছিলেন তিনি। এ সময় সামনে থেকে একটি ট্রাক আসতে দেখে স্ট্রোক করে ভারসাম্য হারিয়ে রাস্তায় পড়ে যান।

পরে তাকে উদ্ধার করে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকার শমরিতা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তার মৃত্যু হয়।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজমিলুর রহমান জানান, ছাত্রলীগ নেতা সজীব এর আগেও একবার দুর্ঘটনার শিকার হয়েছিলেন। এরপর থেকে তার মধ্যে দুর্ঘটনা নিয়ে আতঙ্ক কাজ করত। ঘটনার দিন ওই আতঙ্কেই তিনি স্ট্রোক করেন।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।