ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চরভদ্রাসনে নিখোঁজের একদিন পর মিলল বালু ব্যবসায়ীর মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
চরভদ্রাসনে নিখোঁজের একদিন পর মিলল বালু ব্যবসায়ীর মরদেহ  মো. কাউসার হোসেন

ফরিদপুর: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় নিখোঁজের একদিন পর মো. কাউসার হোসেন (৪০) নামের এক বালু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলা সদর ইউনিয়নের এমপি ডাঙ্গী গ্রামের জালাল খানের ছেলে।

 

পুলিশ ও তার পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার (২৫ নভেম্বর) রাত থেকে নিখোঁজ ছিলেন কাউসার। শনিবার (২৬ নভেম্বর) সকালে উপজেলার গাজিরটেক ইউনিয়নের জাকেরার সূরার ভাঙ্গা মাথা নামক পদ্মা পাড়ের বালির চরে কাউসারের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে পৌছেঁ মরদেহ উদ্ধার করে।  

কাউসারের ভাই ইলিয়াস খান (৪০) বলেন, কাউসার শুক্রবার বিকেলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। রাত ৮টা পর্যন্ত তার মোবাইল ফোন খোলা ছিলো। কিন্তু তারপর থেকে কাউসারের মোবাইল ফোন বন্ধ পাই। আমরা এরপর থেকে অনেক খোঁজাখোজি করেও তাকে পাইনি।  

তিনি আরও বলেন, আমার ভাই বালু ব্যবসায়ী ছিলেন। হয়তো ব্যবসায়ীক কোনো ঘটনাকে কেন্দ্র করে কেউ কাউসারকে মেরে ফেলেছে বলে ধারণা করছি।  

খবর পেয়ে ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার ও চরভদ্রাসন থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

এ ব্যাপারে ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান জানান, এটা আপাতত দেখে মনে হচ্ছে পরিকল্পিত একটি হত্যাকাণ্ড। লাশ সুরাতহাল করে মামলা হবে। মামলার পাশাপাশি যারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে খুনিদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।