ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মমেক হাসপাতাল ভবন থেকে লাফিয়ে রোগীর মৃত্যু, তদন্ত কমিটি গঠন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
মমেক হাসপাতাল ভবন থেকে লাফিয়ে রোগীর মৃত্যু, তদন্ত কমিটি গঠন

ময়মনসিংহ: ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের তিন তলা থেকে লাফিয়ে মনোয়ার হোসেন (৪০) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। তবে কেন বা কি কারণে তিনি এটি করেছেন তা এখনও জানা যায়নি।

শনিবার (২৬ নভেম্বর) বেলা ১১টার দিকে হাসপাতালের তিন তলার ১৪ নম্বর মেডিসিন ওয়ার্ড থেকে তিনি লাফ দেন।

এ ঘটনায় চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের উপ-পরিচালক (প্রশাসন) জাকিউল ইসলাম ফরাজী।

তিনি বলেন, এই রোগীর সুচিকিৎসা চলছিল। কিন্তু কেন বা কি কারণে তিনি এ ঘটনা ঘটিয়েছেন তা তদন্ত করা হচ্ছে। এতে কেউ দোষী প্রমাণিত হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিহত মনোয়ার হোসেন জেলার হালুয়াঘাট উপজেলার উযাপাড়া এলাকার মো. শরিফ মিয়ার ছেলে।

জানা গেছে, গত ২৩ নভেম্বর মনোয়ার হোসেন হাসপাতালের ৭ নম্বর ওয়ার্ডে সার্জারি ইউনিট-২ এ ভর্তি হন। এর পরদিন ১৪ নম্বর ওয়ার্ডের মেডিসিন ইউনিট-৫ এ তাকে স্থানান্তর করা হয়। পরে শনিবার বেলা ১১টার দিকে ওই ওয়ার্ডের বারান্দা থেকে তিনি লাফ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, মনোয়ার হোসেনের সঙ্গে হাসপাতালে আরও দুইজন ছিলেন। ঘটনার সময় রোগীর সঙ্গে থাকা একজন ঘুমাচ্ছিলেন। অপরজন বাইরে গেলে তিনি এ ঘটনা ঘটান।

ওসি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তদন্ত করে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।