ঢাকা, বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

বরগুনায় বিএনপি নেতার বাড়িতে ডাকাতি

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
বরগুনায় বিএনপি নেতার বাড়িতে ডাকাতি

বরগুনা: বরগুনার পাথরঘাটায় বিএনপি নেতা অ্যাডভোকেট সগির হোসেন লিয়নের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা বাড়িতে থাকা লোকজনের হাত-পা বেঁধে দেশীয় অস্ত্র দিয়ে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালংকার, কম্বল, এলইডি টিভিসহ গুরুত্বপূর্ণ মালামাল লুটে নিয়েছে।

রোববার (২৭ নভেম্বর) রাত ৩টা থেকে ৪টার মধ্যে পাথরঘাটা পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের হাজী জালাল উদ্দিন মহিলা কলেজের সামনের বাড়িতে এ ঘটনা ঘটে।  

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় কাউন্সিলর মঞ্জুর রশিদ সুমন বলেন, পাথরঘাটা পৌর শহরে এমন ঘটনা এর আগে ঘটেনি।  

অ্যাডভোকেট সগির হোসেন লিয়ন বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী।  

জানা যায়, শনিবার (২৬ নভেম্বর) রাত আড়াইটার দিকে একটি বিকট শব্দে ঘুম থেকে জেগে ওঠেন সগির হোসেন লিয়নের পরিবারের সদস্যরা। লাইট জ্বালিয়ে সব কিছু ঠিকঠাক দেখে তারা আবার ঘুমিয়ে পরে। পরদিন রাত তিনটার দিকে জানলার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে দেশীয় অস্ত্র দিয়ে জিম্মি করে তাদের। এরপর সব লুট করে নিয়ে যায়।

লিয়নের বোন সাবিনা বেগম বলেন, ঘরে প্রবেশ করে দেশীয় অস্ত্রের মুখে আমার বাবা আব্দুর রাজ্জাক ও ভাইয়ের মেয়ে ইভাকে বেঁধে গলায় রামদা ধরে ডাকাতরা। তারা কাটার মেশিন দিয়ে আলমারির তালা কেটে নগদ টাকা, আড়াইভরি স্বর্ণালংকার নিয়ে যায়। এছাড়াও একটি এলইডি টিভি ও তিনটি কম্বল নিয়ে যায়।

ডাকাতদের চিনতে পেরেছেন কিনা প্রশ্নে তিনি বলেন, ছয়জন মুখোশ পরে ঘরে প্রবেশ করে। তাই তাদের কাউকে চিনতে পারিনি।  

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) সঞ্জয় মজুমদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়েই তদন্ত চলছে। আশা করি শিগগিরই দুর্বৃত্তদের আটক করতে সক্ষম হব।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২ 
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa