ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

জাতীয়

ফাতেমার বাবা-মা’র সন্ধান চায় পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
ফাতেমার বাবা-মা’র সন্ধান চায় পুলিশ

ঢাকা: রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকা থেকে হারিয়ে যাওয়া শিশু ফাতেমাকে (৮) পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। এখন তার বাবা-মাকে খুঁজছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ফাতেমার উচ্চতা ২ ফুট ৮ ইঞ্চি; গায়ের রং কালো। হারিয়ে যাওয়ার সময় তার পরনে গোলাপি রঙের প্রিন্টের ফ্রক ছিল।

রোববার (২৭ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন এসব তথ্য জানান। তিনি বলেন, শেরেবাংলা নগর থানা এলাকা থেকে হারিয়ে যাওয়া ফাতেমাকে পাওয়ার পর ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে। কিন্তু তার পরিবারের কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় শেরেবাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টার সূত্র জানায়, শহিদুল ইসলাম নামে এক ব্যক্তি ফাতেমাকে আদাবর এলাকায় একা দেখতে পান। পরে তিনি শিশুটিকে থানায় নিয়ে আসেন। থানা পুলিশ নাম পরিচয় জিজ্ঞাসা করলে ফাতেমা নিজের নাম জানায়। তার বাবার নাম আব্দুল ও মায়ের নাম নাছিমা বলেও জানায়।

নাম পেলেও ঠিকানা খুঁজে না পাওয়ায় ফাতেমার নিরাপদ হেফাজতের জন্য পুলিশে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠায়।

ফাতেমার কোনো স্বজন ও ঠিকানা পাওয়া গেছে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগ করতে অনুরোধ করেছে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগ। যোগাযোগ করতে মোবাইল ফোন– ০১৭৪৫৭৭৪৪৮৭, টিএনটি–০২৪৮১১৮৫৪২ নম্বর দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এসজেএ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa