ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য খেলা

রোববার শুরু স্বাধীনতা দিবস কাবাডি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৪ ঘণ্টা, মার্চ ২৬, ২০১৬
রোববার শুরু স্বাধীনতা দিবস কাবাডি

ঢাকা: প্রতি বছরের মতো এবারও বাংলাদেশ কাবাডি ফেডারেশন আয়োজন করছে স্বাধীনতা দিবস কাবাডি প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের পাশাপাশি দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপও পৃষ্ঠপোষকতা করেছে।



রোববার (২৭ মার্চ) বিকেলে পল্টনস্ত কাবাডি স্টেডিয়ামে শুরু হবে ‘মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়-ওয়ালটন স্বাধীনতা ও জাতীয় দিবস কাবাডি প্রতিযোগিতা-২০১৬। ’ প্রতিযোগিতা চলবে ৩১ মার্চ পর্যন্ত।

বিকেলে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান ও সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), উপস্থিত থাকবেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, টুর্নামেন্টের কমিটির চেয়ারম্যান নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ, টুর্নামেন্ট কমিটির সদস্য-সচিব এ এন এম মাহফুজ খান ও ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের এজিএম মেহরাব হোসেন আসিফ।

এবারের এই প্রতিযোগিতায় সার্ভিসেস সাতটি দল প্রতিদ্বন্দ্বিতা করবে। দলগুলো হলো বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ বিমান বাহিনী, বাংলাদেশ ফায়ার সার্ভিস, বর্ডার গার্ড বাংলাদেশ, বাংলাদেশ জেল ও বাংলাদেশ নৌবাহিনী।

এই প্রতিযোগিতার ইভেন্ট পার্টনার ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, ২৬ মার্চ ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa