ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য খেলা

শেষ হলো সিকদার গ্রুপ ইনডিপেনডেন্স ডে কাপ গলফ টুর্নামেন্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৬
শেষ হলো সিকদার গ্রুপ ইনডিপেনডেন্স ডে কাপ গলফ টুর্নামেন্ট ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: রাজধানীর কুর্মিটোলা গলফ কোর্সে তিন দিনব্যাপী ‘সিকদার গ্রুপ ইনডিপেনডেন্স ডে কাপ গলফ টুর্নামেন্ট ২০১৬’ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লে. জেনারেল সাব্বির আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুক্রবার (২৫ মার্চ) বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।



টুর্নামেন্টে উইনার ইভেন্টে বিজয়ী হয়েছেন জাকি আহমেদ, সিনিয়র উইনার ইভেন্টে কর্নেল (অব.) মোহাম্মদ আমিন-উল-ইসলাম ও লেডিস উইনার ইভেন্টে ইয়োং হি চ বিজয়ী হয়েছেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আর অ্যান্ড আর এভিয়েশন এবং আর অ্যান্ড আর হোল্ডিংস লিমিটেডের চেয়ারম্যান রিক হক সিকদার, ব্যবস্থাপনা পরিচালক রন হক সিকদার, পরিচালক এবং সিওও কামরুল ইসলাম মোহন।

আরও উপস্থিত ছিলেন এরিয়া কমান্ডার লজিস্টিকস এরিয়া, ঢাকা ও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মিজানুর রহমান খান, ক্লাব ক্যাপ্টেন ব্রি. জেনারেল মোহাম্মদ সাঈদ সিদ্দিকী, ক্লাবের টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রি. জেনারেল (অব.) আবিদুর রেজা খান, ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রি. জেনারেল (অব.) মো. ওবাইদুল হক, জেনারেল ম্যানেজার ও গলফ অপারেশন্স লে. কর্নেল (অব.) মো. আবদুল বারি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৬
আরএইচএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa