ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য খেলা

আন্তর্জাতিক রেটিং দাবায় শীর্ষে জিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, এপ্রিল ১, ২০১৬
আন্তর্জাতিক রেটিং দাবায় শীর্ষে জিয়া ছবি: সংগৃহীত

ঢাকা: স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আমিন মোহাম্মদ গ্রুপ ও এএসটি বেভারেজ আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতার ষষ্ঠ রাউন্ডের খেলা শেষে বাংলাদেশ নৌবাহিনীর গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান পূর্ণ ৭ পয়েন্ট নিয়ে এককভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন।

আমিন মোহাম্মদ গ্রুপ, এএসটি বেভারেজ লিমিটেড ও বেঙ্গল গ্রুপের পৃষ্ঠপোষকতায়, শেখ রাসেল মেমোরিয়াল স্পোর্টিং ক্লাবের আয়োজনে ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সহযোগিতায় স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আমিন মোহাম্মদ গ্রুপ ও এএসটি বেভারেজ আন্তর্জাতিক রেটিং দাবা শুরু হয়।

সাড়ে ছয় পয়েন্ট নিয়ে শেখ রাসেল মেমোরিয়াল স্পোর্টিং ক্লাবের ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান দ্বিতীয় স্থানে রয়েছেন।

ছয় পয়েন্ট করে নিয়ে গোল্ডেন স্পোর্টিং ক্লাবের আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল ও বাংলাদেশ নৌবাহিনীর ফিদে মাস্টার সেখ নাসির আহমেদ তৃতীয় স্থানে রয়েছেন।

শুক্রবার (০১ এপ্রিল) জাতীয় ক্রীড়া পরিষদের এনএসসি টাওয়ার অডিটোরিয়ামে খেলাগুলো অনুষ্ঠিত হয়।

ষষ্ঠ রাউন্ডের খেলায় জিয়া উতেনকে, ফাহাদ নিজ দলের ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগকে, শাকিল ভারতের শ্রুতর্সি রায়কে এবং নাসির আশুতোশ কুমারকে পরাজিত করেন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ০১ এপ্রিল ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa