ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

অন্যান্য খেলা

ক্লাব কাপ হকিতে মেরিনার ও ঊষার জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৬
ক্লাব কাপ হকিতে মেরিনার ও ঊষার জয় ছবি: সংগৃহীত

ঢাকা: ক্লাব কাপ হকিতে জয়ের ধারায় রয়েছে ঊষা ক্রীড়া চক্র ও মেরিনার ইয়াংস। ঊষার হয়ে কৃষ্ণ কুমার দাস ৪টি ও হাসান যুবায়ের নিলয় ৩টি গোল করে দলকে বড় জয় পাইয়ে দেন।

 

প্রতিযোগিতার চতুর্থ দিন বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে মুখোমুখি হয় ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব ও এ্যাজাক্স এসসি। আর দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় ঊষা ক্রীড়া চক্র ও সাধারণ বীমা। ম্যাচে জয়লাভ করেছে যথাক্রমে মেরিনার ও ঊষা।

প্রথম ম্যাচে ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব ৪-১ গোলে এ্যাজাক্স এসসিকে পরাজিত করে। ঢাকা মেরিনার ইয়াংস ক্লাবের পক্ষে মো: আশরাফুল ইসলাম ১টি, রিমন কুমার ঘোষন ২টি ও ফজলে হোসেন রাব্বি ১টি গোল করেন।

দ্বিতীয় ম্যাচে উষা ক্রীড়া চক্র ৮-০ গোলে সাধারণ বীমাকে পরাজিত করে।

ঊষা ক্রীড়া চক্রের পক্ষে পুস্কর ক্ষিসা মিমো ১টি, কৃষ্ণ কুমার দাস ৪টি ও হাসান যুবায়ের নিলয় হ্যাটট্রিক করেন।

এবারের ক্লাব কাপ হকি টুর্নামেন্টে ৯টি দল অংশ নিয়েছে। ৯টি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হচ্ছে। দুটি গ্রুপের শীর্ষ চারটি দল সেমিফাইনাল খেলবে। আর সেমিফাইনালের বিজয়ী দুটি দল ৯ মে শিরোপা নির্ধারণী ফাইনালে অংশ নেবে।

ক্লাব কাপ হকির ‘ক’ গ্রুপে রয়েছে ঊষা ক্রীড়া চক্র, ঢাকা মেরিনার ইয়াংস ক্লাব, সাধারণ বীমা কেএস ও এ্যাজাক্স এসসি। ‘খ’ গ্রুপে রয়েছে আবাহনী এসসি লিমিটেড, মোহামেডান এসসি লিমিটেড, সোনালী ব্যাংক এসআরসি, বাংলাদেশ এসসি ও ওয়ারী ক্লাব।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ২৮ এপ্রিল ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad