ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

অন্যান্য খেলা

জয় পেয়েছে বাংলাদেশ পুলিশ ও পানি উন্নয়ন বোর্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, মে ৬, ২০১৬
জয় পেয়েছে বাংলাদেশ পুলিশ ও পানি উন্নয়ন বোর্ড ছবি: সংগৃহীত

ঢাকা: ন্যাশনাল ব্যাংক ঢাকা মহানগরী প্রিমিয়ার বিভাগ ভলিবল লিগে জয় পেয়েছে বাংলাদেশ পুলিশ ও পানি উন্নয়ন বোর্ড। ভিন্ন দুটি ম্যাচে শুক্রবার (০৬ মে) জয় তুলে নেয় দল দুটি।

 

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং ন্যাশনাল ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ভলিবল ষ্টেডিয়ামে চলছে ন্যাশনাল ব্যাংক ঢাকা মহানগরী প্রিমিয়ার বিভাগ ভলিবল লিগ-২০১৬।

শুক্রবার প্রতিযোগিতার দ্বিতীয় দিনের প্রথম খেলায় ওয়ারী ক্লাবের সাথে হাড্ডাহাড্ডি লড়াই করে ২৪-২৬, ২১-২৫,২৫-১৭,২৫-১৮ ও ১৫-১২ পয়েন্টে (৩-২) সেটে জয় পায় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড। আর দ্বিতীয় খেলায় বাংলাদেশ পুলিশ ২৫-১৪, ২৫-১৫ ও ২৫-০৮ পয়েন্টে (৩-০) সেটে ঢাকা সবুজ ক্লাবকে পরাজিত করে।

শনিবার (০৭ মে) আরও তিনটি খেলা অনুষ্ঠিত হবে। প্রথম ম্যাচে লড়বে বর্ডার গার্ড বাংলাদেশ বনাম ইষ্ট এন্ড বয়েজ। দ্বিতীয় ম্যাচে তিতাস ক্লাবের প্রতিপক্ষ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স। আর দিনের তৃতীয় ম্যাচে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড খেলবে আজাদ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে।

বৃহস্পতিবার (০৫ মে) ন্যাশনাল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ এফ এম শরিফুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ন্যাশনাল ব্যাংক তার প্রতিষ্ঠালগ্ন থেকেই ব্যাংকিং ব্যবসার পাশাপাশি বাংলাদেশের সামাজিক-সাংস্কৃতিক, বিশেষ করে ক্রীড়া ক্ষেত্রের উন্নতিতে নিয়মিত পৃষ্ঠপোষকতা করছে।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, ০৬ মে ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa