ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

অন্যান্য খেলা

টানা জয়ে শীর্ষে ঊষা, জয়ের ধারায় মোহামেডান

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, মে ২৪, ২০১৬
টানা জয়ে শীর্ষে ঊষা, জয়ের ধারায় মোহামেডান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর

ঢাকা: প্রিমিয়ার ভিডিশন হকি লিগে জয়ের ধারা অব্যাহত রেখেছে ঊষা ক্রীড়া চক্র ও মোহামেডান। এবারের লিগে টানা চতুর্থ জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে ঊষা।

১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। আর টানা তিন জয়ে ৯ পয়েন্ট মোহামেডানের।

 

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে মঙ্গলবার (২৪ মে) নিজেদের চতুর্থ ম্যাচে বাংলাদেশ এসসিকে ৯-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে ঊষা। একই দিন অ্যাজাক্স এসসির বিপক্ষে ৬-১ গোলে জিতেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

দিনের প্রথম ম্যাচে ঊষার হয়ে আলিম বেলাল হ্যাটট্রিক করেন। ম্যাচের নবম, ২৩তম, ২৬তম মিনিটে পেনাল্টি কর্নার থেকে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন পাকিস্তানের আলিম বেলাল। আর ৩১ মিনিটের মাথায় নিজের ও দলের চতুর্থ গোলটিও করেন তিনি।

প্রথমার্ধের শেষ দিকে কৃষ্ণ কুমার গোল করে ব্যবধান আরও বাড়িয়ে নেন। এছাড়া ঊষার হয়ে জোড়া গোল করেন পুস্কর ক্ষীসা মিমো।

দিনের দ্বিতীয় ম্যাচে প্রথমার্ধেই ৫-১ গোলের ব্যবধানে এগিয়ে থেকে টানা তৃতীয় জয় অনেকটাই নিশ্চিত করে মোহামেডান। দলের হয়ে হ্যাটট্রিক পূর্ণ করেন তাসভার আব্বাস।

ম্যাচের নবম মিনিটে লিড নেয় অ্যাজাক্স এসসি। সৈয়দ ইবরার আহমেদ ফিল্ড গোল করে দলকে এগিয়ে নেন। তবে, সেটাই ছিল মোহামেডানের জালে জড়ানো অ্যাজাক্সের প্রথম ও শেষ গোল।

ম্যাচের ১৫তম মিনিটে সমতায় ফেরে মোহামেডান। মোহাম্মদ উমর ভুট্টোর ফিল্ড গোলে ম্যাচে ফেরে সাদা-কালোরা। ২২ মিনিটের মাথায় দলের লিড নেওয়া গোলটি করেন তাসভার আব্বাস। ৩১ ও ৬১ মিনিটে তার স্টিক থেকে আরও দুটি গোল আসে।

২৮ মিনিটের মাথায় নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করেন মোহাম্মদ উমর ভুট্টো। বাকি গোলটি করেন মোহাম্মদ ইমরান। ম্যাচের ৩৪ মিনিটের মাথায় গোলটি করেন তিনি।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ২৪ মে ২০১৬
এমআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa