ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

৬ মার্চ সারাদেশে সমাবেশ করবে সিপিবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
৬ মার্চ সারাদেশে সমাবেশ করবে সিপিবি

ঢাকা: বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী সোমবার (৬ মার্চ)। দিবসটি উপলক্ষে সারাদেশে সমাবেশ-র‌্যালি করবে সংগঠনটি।

সিপিবি সভাপতি মোহাম্মদ শাহ আলম ও সাধারণ সম্পাদক রুহিন হোসেন প্রিন্স পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিবৃতি দিয়েছেন।  

বিবৃতিতে নেতারা দেশের শ্রমিক, কৃষক, ক্ষেতমজুর, মেহনতি মানুষসহ সর্বস্তরের দেশবাসীর প্রতি শুভেচ্ছা জানিয়েছেন। বিগত দিনে পার্টির পতাকা সমুন্নত রাখতে গিয়ে যারা প্রাণ দিয়েছেন, তাদের স্মৃতির প্রতি নেতারা গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন।

অতীতে ও বর্তমানে নানাভাবে যারা পার্টিতে অবদান রেখেছেন ও রাখছেন তাদের সবাইকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগ্রামী অভিনন্দন জ্ঞাপন করেছেন তারা।

বিবৃতিতে নেতারা যথাযোগ্য মর্যাদায় ৬ মার্চ সারাদেশে পতাকা উত্তোলন, দলীয় সমাবেশ-র‌্যালি এবং নানা কর্মসূচির মাধ্যমে বছরব্যাপী প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের জন্য সারাদেশে পার্টির সব কমিটি ও শাখার প্রতি আহ্বান জানান।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সিপিবি কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আগামী ৬ মার্চ সকাল ৮টায় পার্টির কেন্দ্রীয় কার্যালয় মুক্তিভবনে পার্টির পতাকা উত্তোলন, বিকেল সাড়ে ৩টায় রাজধানীর পুরানা পল্টন মোড়ে বিক্ষোভ ও লাল পতাকা মিছিল হবে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
আরকেআর/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।