ঢাকা, বৃহস্পতিবার, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৮ জুন ২০২৩, ১৯ জিলকদ ১৪৪৪

রাজনীতি

বোন হাসিনাকে বললে আমাকে মন্ত্রী বানাবেন: কাদের সিদ্দিকী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
বোন হাসিনাকে বললে আমাকে মন্ত্রী বানাবেন: কাদের সিদ্দিকী

টাঙ্গাইল: এখনও বোন শেখ হাসিনাকে বললে আমাকে মন্ত্রী বানাবেন বলে উল্লেখ করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার বহুরিয়া ইউনিয়নের কালমেঘা ইলিমজান উচ্চ বিদ্যালয় মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে কাদের সিদ্দিকী এ কথা বলেন।

ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগ এ জনসভার আয়োজন করে।

কাদের সিদ্দিকী বলেন, ‘আমি ইচ্ছা করলে বঙ্গবন্ধুর সময় ১৯৭২ সালে মন্ত্রী হতে পারতাম, আমি ইচ্ছা করলে এরশাদের সময়ে মন্ত্রী হতে পারতাম, আমি ইচ্ছা করলে খালেদা জিয়ার সময়ও মন্ত্রী হতে পারতাম। এখনও আমার বোইনেরে (শেখ হাসিনাকে) বললে তিনি আমাকে মন্ত্রী বানাবেন। কারণ আমি ভাঙা হাটে কখনও যাই না, ভাঙা হাটে সদাই করি না। ’

তিনি বলেন, ‘নৌকা মার্কা আগে আমাদের ছিল (যখন মাওলানা ভাসানী ছিলেন), এখন নৌকা হয়ে গেছে গোপালগঞ্জের, ধানের শীষ মার্কা হচ্ছে বগুড়ার, লাঙ্গল মার্কা হচ্ছে রংপুরের আর গামছা মার্কা হচ্ছে টাঙ্গাইলের। আমাদের উচিত নৌকা, ধানের শীষ ও লাঙ্গল মার্কায় ভোট না দিয়ে গামছা মার্কায় ভোট দেওয়া। ’

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বলেন, আগামী নির্বাচনে নৌকা একা চলতে পারবে না। গামছা ছাড়া নৌকার কোনো উপায় নেই।

এ জনসভায় সভাপতিত্ব করেন উপজেলার বহুরিয়া ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি মো. শাহজাহান মিয়া।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa