ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আষাঢ় ১৪৩১, ২৭ জুন ২০২৪, ১৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

রাজধানীতে সাতটি সমাবেশ করবে আ. লীগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
রাজধানীতে সাতটি সমাবেশ করবে আ. লীগ

ঢাকা: রাজধানী ও এর পার্শ্ববর্তী এলাকায় সাতটি সমাবেশের কর্মসূচি নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ৷

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর সভাপতি-সাধারণ সম্পাদকদের যৌথসভায় এ কর্মসূচি নেওয়া হয়েছে ৷ 

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।  

যৌথ সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২৩ সেপ্টেম্বর বায়তুল মোকারমের দক্ষিণ গেটে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আ. লীগের সমাবেশ অনুষ্ঠিত হবে।

২৫ সেপ্টেম্বর ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে উত্তরায় ও দক্ষিণের উদ্যোগে যাত্রাবাড়িতে সমাবেশ ৷ ২৬ সেপ্টেম্বর দক্ষিণের উদ্যোগে হবে কেরানীগঞ্জে সমাবেশ৷

২৭ সেপ্টেম্বর টঙ্গিতে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সমাবেশ। ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে মিরপুরের কাফরুলে৷

২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে একই দিনে ঈদে মিলাদুন্নবী দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে বাদ আসর। একই সময়ে সারা দেশে এই কর্মসূচি পালিত হবে।  

২৯ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ও সারা দেশে আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হবে।  

এছাড়া ৩০ সেপ্টেম্বর কৃষক হত্যা স্মরণে বায়তুল মোকারমের দক্ষিণ গেটে  কৃষক সমাবেশ করবে আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষকলীগ।  

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
এসকে/এসআইএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।