ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘অবরোধের নামে পুলিশ হত্যা করলে সেই হাত ভেঙে দেওয়া হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
‘অবরোধের নামে পুলিশ হত্যা করলে সেই হাত ভেঙে দেওয়া হবে’

মাগুরা: মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেছেন, বিএনপির নেতাকর্মীরা অবরোধের নামে অগ্নিসন্ত্রাস করে জনজীবনকে অশান্ত করে তুলেছে। অবরোধের নামে পুলিশ হত্যা করলে সেই হাত ভেঙে দেওয়া হবে।

 

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে শহরের জামে মসজিদ রোড এলাকায় ৫ লাখ ৫৪ হাজার ৪৫৮ টাকার নির্মাণ ও মেরামত কাজের উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

বিএনপি ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে উদ্দেশ্য করে সাইফুজামান শিখর বলেন, বিএনপি নেতাকর্মীরা যাকে আগামী দিনের নেতা মনে করে তারেক জিয়া তিনি এখন কোথায়? তার মা মৃত্যু শয্যায় আর তিনি ইংল্যান্ডে পালিয়ে আছেন কেন? মা মৃত্যু শয্যায় কর্মীরা দুর্দশাগ্রস্ত। তারেক জিয়া লন্ডনে থাকেন কেন? আমেরিকা ২০১১ সালে তার বিরুদ্ধে স্যাংশন জারি করেছিল।  

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকার এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবে।

পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবু নাসের বাবলুসহ এলজিইডি, শিক্ষা প্রকৌশলী এবং গণপূর্ত বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, নভেম্বর ৯ , ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।