ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

সরকার সিরাজগঞ্জের ঘটনাকে মানবিক নয়, রাজনৈতিক দৃষ্টিতে দেখছে: নজরুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১০
সরকার সিরাজগঞ্জের ঘটনাকে মানবিক নয়, রাজনৈতিক দৃষ্টিতে দেখছে: নজরুল

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটি সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, ‘সরকার সিরাজগঞ্জের ট্রেন দুর্ঘটনাকে মানবিক নয়, রাজনৈতিক দৃষ্টিতে দেখছে। ’
 
ট্রেনে কাটা পড়ে নিহতদের স্মরণে শুক্রবার বাদ আসর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবক দল আয়োজিত মিলাদ-মাহফিল শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।



এসময় সিরাজগঞ্জে ট্রেনে কাটা পড়ে নিহতদের ক্ষতিপূরণ প্রদানের জন্য সরকারের কাছে দাবি জানান তিনি। একই সঙ্গে সরকারকে রাজনৈতিক শিষ্ঠাচার ও গণতন্ত্রের পথে ফিরে আসারও আহবান জানান।

সিরাজগঞ্জের ট্রেন দুর্ঘটনা নিয়ে সরকারের পক্ষ থেকে বিভিন্ন ধরনের কথা বলা হচ্ছে অভিযোগ করে নজরুল ইসলাম খান বলেন, ‘সারাদেশেই নৈরাজ্যকর পরিস্থিতি বিরাজ করছে। নাটোরে উপজেলা চেয়ারম্যান সানাউল্লাহ নূর বাবু হত্যাকাণ্ড, সিরাজগঞ্জের ট্রেন দুর্ঘটনা, ঢাকা সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর চৌধুরী আলমের নিঁখোজ হওয়া ইত্যাদি ঘটনা অরাজকতারই নামান্তর। ’

সরকার বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা-নির্যাতন চালিয়ে উল্টো তাদের নামেই মামলা দিচ্ছে বলেও মন্তব্য করেন নজরুল ইসলাম খান।

এর আগে প্রধান অতিথি হিসেবে স্বেচ্ছাসেবক দলের মিলাদে অংশ নেন তিনি। সেখানে বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, স্বেচ্ছাসেবক দল সভাপতি হাবিব উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক সরফত আলী সপু প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।