ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিরাজগঞ্জের দুর্ঘটনা সরকারের পরিকল্পিত ষড়যন্ত্র: রিজভী

তানভীর হোসেন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১০

নারায়ণগঞ্জ: সিরাজগঞ্জের ট্রেন দুর্ঘটনাকে সরকারের পরিকল্পিত ষড়যন্ত্র বলে অভিযোগ করেছেন বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নয়াপুরে ইউনিয়ন বিএনপি কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের উদ্দেশে বক্তৃতাকালে তিনি এ অভিযোগ করেন।



তিনি বলেন, ‘সিরাজগঞ্জে দুর্ঘটনার দায় বিএনপির নয়। অথচ সরকার আন্দোলনের ভয়ে বিএনপি ও এর অঙ্গদলের নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করে গণতান্ত্রিত ধারা বিনষ্ট করছে। ’

রিজভী আরো বলেন, ‘সরকার জেলা ও উপজেলা পর্যায়ের বিএনপি নেতাকর্মীদের টার্গেট করে একের পর এক হত্যাকাণ্ড চালিয়ে যাচ্ছে। তাদের টার্গেটের শিকার নাটোরের উপজেলা চেয়ারম্যান বাবু। ’

আন্দোলনের জন্য ঐক্যবদ্ধ হতেও নেতাকর্মীদের আহবান জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন সোনারগাঁও থানা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফর, থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মামুন, সহ-ভাপতি রিয়াজউদ্দিন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক শাহ আলম মুকুল, পির মোহাম্মদ পিরু, কাজী জহির, ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. খলিল, সাধারণ সম্পাদক আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক  সেলিম আহম্মেদ সরকার প্রমুখ।

এর আগে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীকে মোটর শোভাযাত্রা করে বিএনপির কার্যালয়ে নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।