ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

যে কোনো সময়ের চেয়ে আইনশৃংখলা পরিস্থিতি ভাল: টুকু

আবুল কালাম আজাদ, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১০
যে কোনো সময়ের চেয়ে আইনশৃংখলা পরিস্থিতি ভাল: টুকু

পাবনা: স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু বলেছেন, ‘আইনশৃংখলা পরিস্থিতি সরকারের পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে। অতীতের যে কোন সময়ের চেয়ে বর্তমানে দেশের আইনশৃংখলা পরিস্থিতি ভাল।



শুক্রবার বিকেলে পাবনার সাঁথিয়া উপজেলার বারোয়ারী দুর্গা মন্দিরে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘আইনশৃংখলা পরিস্থিতি ভালো বলেই হিন্দু ধর্মাবলম্বীরা উৎসবমুখর পরিবেশে শারদীয় দুর্গা পুজা পালন করছেন। এর আগে মুসলমানরা শান্তিপূর্ণভাবে ঈদুল ফিতর উদযাপন করেছেন। এবারে দেশে পুজামণ্ডপের সংখ্যাও অতীতের চেয়ে বেশী। ’
 
তিনি আরও বলেন, ‘অতীতে বিএনপি-জামায়াত জোট সরকার সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে দেশকে মৌলবাদী রাষ্টে পরিণত করার অপপ্রয়াস চালিয়েছিল। তাই জনগণ তাদের প্রত্যাখান করে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটকে মতায় বসিয়েছে। ’

অসিত কুমার দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- মোজাম্মেল হক খান, আব্দুল্লা আল মাহমুদ দেলো প্রমূখ।

এর আগে বেড়া, আতাইকুলা ও সুজানগরসহ বিভিন্ন স্থানের পুজামণ্ডপ পরিদর্শন ও হিন্দু ধর্মাবলম্বীদের মধ্যে শাড়ী বিতরণ করেন প্রতিমন্ত্রী। এছাড়াও তিনি সুজানগর উপজেলার গাবগাছি গ্রামের মুক্তিযোদ্ধা আওয়াল কবীরের মৃত্যবার্ষিকী উপলে আয়োজিত দোয়া মাহফিলে শরিক হন।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।