ঢাকা, মঙ্গলবার, ১২ ভাদ্র ১৪৩১, ২৭ আগস্ট ২০২৪, ২১ সফর ১৪৪৬

রাজনীতি

দেশে সাম্প্রদায়িকতার স্থান নেই: জামায়াত সেক্রেটারি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৪
দেশে সাম্প্রদায়িকতার স্থান নেই: জামায়াত সেক্রেটারি

যশোর: গত ৫ আগস্ট ছাত্র-জনতার অভ্যুত্থানের মাধ্যমে দেশে জগদ্দল পাথরের মতো চেপে বসা ১৫ বছরের স্বৈরশাসক শেখ হাসিনার পরাজয় হয়েছে এবং বাংলাদেশের বিজয় সূচিত হয়েছে বলে মন্তব্য করেছেন জামায়াতে ইসলামির সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।  

তিনি বলেন, অর্জিত বিপ্লবের মাধ্যমে আমরা স্বাধীনতার সুবাতাস অনুভব করছি।

দেশের মানুষ স্বস্তি ফিরে পেয়েছেন। বিজয়ের পরে দেশের ভিন্ন ধর্মাবলম্বীদের বাড়ি ঘরে, উপাসনালয়ে হামলার নাটক সৃষ্টি করে প্রতি বিপ্লব ঘটানোর পাঁয়তারা করেছিল পরাজিত শক্তি। জামায়াত দেশের ছাত্র-জনতা ও সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে সেই ষড়যন্ত্র রুখে দিয়েছে। জামায়াত-শিবিরের কর্মীরা রাত জেগে মন্দির পাহারা দিয়েছেন। বিষয়টি বিশ্ব মহলে প্রশংসা কুড়িয়েছে।

রোববার (২৫ আগস্ট) বিকেলে যশোর জেলা পরিষদ মিলনায়তনে (বিডি হল) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ পরিবারের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

কেন্দ্রীয় মজলিশে সূরার সদস্য ও যশোর শহর সাংগঠনিক জেলা শাখার আমির অধ্যাপক গোলাম রসুলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যশোর-কুষ্টিয়া অঞ্চলের পরিচালক মাওলানা মোবারক হুসাইন ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা আজিজুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, খুলনা মহানগরীর আমির অধ্যাপক মাহফুজুর রহমান, যশোর সাংগঠনিক জেলা পূর্ব আমির মাওলানা আব্দুল আজিজ, যশোর সাংগঠনিক জেলা পশ্চিম আমির মাওলানা হাবিবুর রহমান ও শহর সাংগঠনিক জেলা নায়েবে আমির বেলাল হুসাইন।

শহীদ পরিবারের পক্ষে অনুভূতি ব্যক্ত করেন শহীদ ইমতিয়াজ হোসেন রাজিবের বাবা নওশের আলী ও শহীদ তৌহিদুল ইসলামের স্ত্রী নাসরিন সুলতানা।

এ সময় অন্যান্য শহীদ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সমাবেশ পরিচালনা করেন যশোর সাংগঠনিক জেলা সেক্রেটারি  অধ্যাপক গোলাম কুদ্দুস ।

মতবিনিময় সভায় যশোরের বিভিন্ন স্তরের হাজারো জামায়াত-শিবির নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা , আগস্ট ২৬, ২০২৪
ইউজি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।