ঢাকা, শনিবার, ১৯ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

‘ছাত্র-জনতার আত্মত্যাগ বিফল হতে দেওয়া যাবে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
‘ছাত্র-জনতার আত্মত্যাগ বিফল হতে দেওয়া যাবে না’

পিরোজপুর: যুবদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি আব্দুল মোনায়েম মুন্না বলেছেন, ছাত্র-জনতার আত্মত্যাগ বিফল হতে দেওয়া যাবে না। যে আশা নিয়ে এদেশের ছাত্রজনতা শহীদ হয়েছেন সেই সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে দেশনায়ক তারেক রহমান কাজ করে যাচ্ছেন।

তাই অন্তর্বতী সরকারকে আমাদের সহায়তা করতে হবে। এ সরকার যদি ব্যর্থ হয় তাহলে ছাত্রজনতার আত্মাত্যাগ ব্যর্থ হবে।

শুক্রবার ( ৪ অক্টোবর) বিকেলে জেলার শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত যুবদল,  স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের যৌথ উদ্যোগে সাম্য ও মানবিক সমাজ বিনির্মাণে যৌথ কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় যুবদল কেন্দ্রীয় সংসদের সভাপতি আরও বলেন, ফ্যাসিবাদের পতনের হয়েছে কিন্তু আমাদের সমাজে তাদের প্রেতাত্মারা ঘুরে বেড়াচ্ছে। ১৭ বছরের ইতিহাস করুণ ইতিহাস। এ ১৭ বছর ধরে কত বিএনপির নেতাকর্মী গুম খুন হয়েছে তার হিসাব নেই।

এ সময় আব্দুল মোনায়েম মুন্না আরও বলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান আমাদের নির্দেশনা দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন। আমরা এমন কোনো কাজ করবো না যাতে দেশের মানুষের আমাদের ওপর থেকে তাদের ভালোবাসা ও আস্থা উঠে যায়। মানুষকে ভয় দেখিয়ে নয়, জোর করে নয়, ভালোবাসা দিয়ে তাদের মন জয় করতে হয়। বিএনপি হানাহানিতে বিশ্বাসী নয়। যারা দলের নিয়ম শৃঙ্খলা মানবে না তাদের ওপর কঠোর শাস্তি দেওয়া হবে।

এ যৌথ কর্মীসভায় আরও বক্তব্য রাখেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির,  স্বেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, যুবদল কেন্দ্রীয় সংসদের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাহ হোসেন তারেক, যুবদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সভাপতি এইচ এম তসলিম উদ্দিন, ছাত্রদল সহ সভাপতি জুয়েল মৃধা,  যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রুবেল ও স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের সমাজসেবা সম্পাদক মামুন হাশীমি।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ৪, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।