ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

সদস্য হলে স্বাগত জানাবে আওয়ামী লীগ: জাফরউল্লাহ

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, জুলাই ৩১, ২০১০

বাগেরহাট: কেউ আওয়ামী লীগের সদস্য হলে তাকে স্বাগত জানানো হবে বলে মন্তব্য করেছেন দলটির প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ।

শনিবার দুপুরে বাগেরহাট জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।



জাফরউল্লাহ বলেন, ‘কেউ আওয়ামী লীগের সদস্য হলে তাকে স্বাগত জানানো হবে। বিগত সময়ে  যারা দলের সদস্য ছিলেন না তারা চাইলে আওয়ামী লীগের সদস্য হতে পারবেন। ’

এসময় বাগেরহাট-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগ সভাপতি ডা. মোজাম্মেল হোসেনের হাতে তার সদস্য নবায়ণের রশিদ তুলে দেন জাফরউল্লাহ।

প্রধান মন্ত্রী শেখ হাসিনা ঘোষিত দিন বদলের সনদ বাস্তবায়ন ও ডিজিটাল বাংলাদেশ গড়ার স্লোগান সামনে রেখে জেলা আওয়ামী লীগ স্থানীয় স্বাধীনতা উদ্যানে এই বর্ধিত সভা আয়োজন করে।

জেলা আওয়ামী লীগ সভাপতি ডা. মোজাম্মেল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন-কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক ও সাংসদ বিএম মোজাম্মেল হক, বাগেরহাট-২ আসনের সাংসদ অ্যাডভোকেট মীর শওকত আলী বাদশা, বাগেরহাট-৩ আসনের সাংসদ হাবিবুন নাহার তালুকদার ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু।
 
বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, জুলাই ৩১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa