ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

‘খালেদা মানুষকে ভালোবাসেন না’

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৬
‘খালেদা মানুষকে ভালোবাসেন না’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দেশকে ভালবাসেন না, দেশের মানুষকেও ভালোবাসেন না। সেজন্য তার আন্দোলন সফল হয় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।



বুধবার (২০ জানুয়ারি) রাজধানীর সেগুনবাগিচায় শিল্পকলা একাডেমিতে শহীদ আসাদ দিবস উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া মঙ্গলবার এক বিবৃতিতে শহীদ আসাদকে শ্রদ্ধা জানিয়েছেন। তার উচিত ছিল স্বৈরাচার শাসকেরা যেসব ছাত্রকে হত্যা করেছে তাদের প্রতিও সম্মান জানানো। তিনি আসলে দেশের মানুষকে ভালোবাসেন না। সেজন্য তার আন্দোলনও সফল হয় না।
 
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে ক্ষমতাসীন দলের এ নেতা বলেন, গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে স্থানীয় জনপ্রিয়তার ভিত্তিতে আওয়ামী লীগের প্রার্থী মনোনয়ন করা হবে।   এই নির্বাচনে প্রার্থী বাছাইয়ে সংসদ সদস্যদের কোনো হাত থাকবে না বলে দলীয়ভাবে সিদ্ধান্তও হয়েছে।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশের অবস্থা স্বাভাবিক নয় বলে যে মন্তব্য করেছেন তার জবাবে হাছান মাহমুদ বলেন, তাহলে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার সময় কি দেশের অবস্থা স্বাভাবিক ছিল?
 
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি নেত্রী খালেদা জিয়াকে অংশ নিয়ে জনপ্রিয়তা যাচাইয়েরও আহ্বান জানান আওয়ামী লীগের এ নেতা।
 
আয়োজক সংগঠন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি মোরাক আলী শিকদারের সভাপতিত্ব সভায় বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, আওয়ামী লীগের সহ-সম্পাদক বলরাম পোদ্দার, স্বাধীন বাংলা বেতারের শিল্পী মনোরঞ্জন ঘোষাল, উপ-কমিটির সহ-সম্পাদক এম এ করিম, ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম-সম্পাদক হাবিবুর রহমান।
 
বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৬
এসএস/এইচআর/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।