ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

রাজনীতি

শো’কজ নোটিশ পেয়েছেন সিলেটে আ’লীগের ১০ বিদ্রোহী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৬
শো’কজ নোটিশ পেয়েছেন সিলেটে আ’লীগের ১০ বিদ্রোহী

সিলেট: পৌরসভা নির্বাচনে সিলেটে আওয়ামী লীগের বিদ্রোহী ১০ প্রার্থীকে কেন স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না- এ মর্মে দু’সপ্তাহের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

এর আগে পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে মেয়র প্রার্থী হওয়ায় সিলেট বিভাগের চার জেলায় ১০ আওয়ামী লীগ নেতাকে সাময়িক বহিষ্কার করে আওয়ামী লীগ।



আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বাংলানিউজকে বলেন, দলীয় সিদ্ধান্ত না মানায় এই ১০ নেতাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

সিলেট বিভাগে সাময়িক বহিষ্কৃতরা হলেন- গোলাপগঞ্জের আওয়ামী লীগ নেতা ও বর্তমান মেয়র সিরাজুল জব্বার চৌধুরী, কানাইঘাটের বর্তমান মেয়র নিজাম উদ্দিন আল মিজান, জকিগঞ্জের ফারুক আহমদ, মৌলভীবাজারের কুলাউড়ার শফি আলম ইউনুস মহালদার, বড়লেখার আবদুন নূর, কমলগঞ্জের জাকারিয়া হাবিব বিপ্লব, সুনামগঞ্জের ছাতকের আবদুল ওয়াহিদ মজনু, জগন্নাথপুরের শাহ নূরুল করিম, হবিগঞ্জের মিজানুর রহমান মিজান, শায়েস্তাগঞ্জের আতাউর রহমান মাসুক।

এছাড়া নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের পক্ষাবলম্বন করে যেসব নেতারা কাজ করেছেন, তাদের বিরুদ্ধেও সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন মিসবাহ উদ্দিন সিরাজ।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৬
এনইউ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ