ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

রাজনীতি

ময়মনসিংহের ৩ ইউনিটে আ’লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৬
ময়মনসিংহের ৩ ইউনিটে আ’লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুর উপজেলা, শহর আওয়ামী লীগ ও ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারিত হয়েছে।

আগামী ৩০ জানুয়ারি গৌরীপুর, ৬ ফেব্রুয়ারি শহর আওয়ামী লীগ ও ৫ মার্চ ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

 

রোববার (২৪ জানুয়ারি) বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নগরীর শিববাড়ি রোডস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এতে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান।

সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হোসাইন জাহাঙ্গীর বাবু বাংলানিউজকে এ তথ্য জানান।

বর্ধিত সভায় আগামী ২৮ ফেব্রুয়ারির মধ্যে ঈশ্বরগঞ্জ, ভালুকা, ত্রিশাল ও সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন করার সিদ্ধান্ত হয়। এছাড়া গফরগাঁও, ফুলপুর ও নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন আগামী ৬০ দিনের মধ্যে করার বিষয়টি নিয়েও আলোচনা হয়।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হোসাইন জাহাঙ্গীর বাবু জানান, বর্ধিত সভায় অ্যাডভোকেট ফজলুল হককে তারাকান্দা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়কের দায়িত্ব দেওয়া হয়েছে। তারা আগামী দু’একদিনের মধ্যে জেলা কমিটির কাছে পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি জমা দেবেন বলেও জানান তিনি।

কেন্দ্র থেকে মহানগর আওয়ামী লীগের কমিটি করার কথা থাকলেও শহর আওয়ামী লীগের সম্মেলনের দিন নির্ধারিত হয়েছে কেন, এ প্রশ্নের উত্তরে তিনি জানান, মহানগর আওয়ামী লীগের কমিটির বিষয়ে কোনো অফিসিয়াল সার্কুলার আসেনি। এ কারণে দলের স্বাভাবিক কার্যক্রম অব্যাহত রাখতেই শহর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের এ বর্ধিত সভায় ময়মনসিংহ-১১ ভালুকা আসনের সংসদ সদস্য ডা. এম. আমান উল্লাহ, ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোসলেম উদ্দিন, ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের সংসদ সদস্য ক্যাপ্টেন (অব.) মুজিবুর রহমান ফকির, ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেল, ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনের সংসদ সদস্য শরীফ আহমেদ, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মোহিত-উর রহমান শান্ত প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০১৬
এমএএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ