ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

মানিকগঞ্জে পুলিশের বাধায় বিএনপির মিছিল সমাবেশ পণ্ড

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৮ ঘণ্টা, আগস্ট ৮, ২০১০

মানিকগঞ্জ: মানিকগঞ্জে পুলিশের বাধায় পণ্ড হয়ে গেছে জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

বিএনপির মহাসচিব দেলোয়ার হোসেনসহ কেন্দ্রীয় নেতাকর্মীদের ওপর মিথ্যা ও হয়রানীমুলক মামলা প্রত্যাহারের দাবীতে এই কর্মসূচির আয়োজন করে জেলা বিএনপি ও তার অঙ্গসংগঠন।



রোববার দুপুর ১২টায় বিএনপি নেতা-কর্মীরা দলীয় কার্যালয় থেকে একটি মিছিল বের করার চেষ্টা করলে পুলিশের বাধায় তা বন্ধ হয়ে যায়। পরে তারা কার্যালয়ের সামনেই বসে প্রতিবাদ সমাবেশ করেন।

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি নেতা ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জামিলুর রশীদ, ইকবাল হোসেন, আজাদ হোসেন, আসাদুজ্জামান আসাদ, ছাত্রদল নেতা আসাদুজ্জামান দোলন, মাসুদ পারভেজ, তামিম ইকবাল রাসেল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সরকার মিথ্যা মামলা দিয়ে বিএনপির নেতা-কর্মীদের বিভ্রান্ত করছে। সময় হলে জনগণই এর সমুচিত জবাব দেবে। এদেশে আর বাকশাল কায়েম করা যাবে না।

এ সময় তারা বিএনপির মহাসচিব দেলোয়ার হোসেনসহ কেন্দ্রীয় নেতাকর্মীদের ওপর মিথ্যা ও হয়রানীমুলক মামলা প্রত্যাহারের দাবী জানান।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa