ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেষটাও যেন ভালো হয়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
শেষটাও যেন ভালো হয় রুহুল কবির রিজভী। ফাইল ফটো

জনগণের দাবির প্রতি সহমত ও সহর্মমী হয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের শেষটাও যেন ভালো হয় সেজন্য নির্বাচন সংশ্লষ্টিদের প্রতি আহ্বান জানিয়েছে বিএনপি।

ঢাকা: জনগণের দাবির প্রতি সহমত ও সহর্মমী হয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের শেষটাও যেন ভালো হয় সেজন্য নির্বাচন সংশ্লষ্টিদের প্রতি আহ্বান জানিয়েছে বিএনপি।
 
বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে নাসিক নির্বাচনের প্রথম চার ঘণ্টা পার হওয়ার পর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।


 
তিনি বলেন, নাসিক নির্বাচনের পরিবেশ এখনও পর্যন্ত স্বাভাবিক রয়েছে। কিন্তু নির্বাচন এখনো শেষ হয়নি। এরপর ভোট গণনা ও ফলাফল ঘোষণা করার বিষয় রয়ছে। সেখানে কোনো প্রক্রিয়ায় যেন কেউ প্রভাব খাটিয়ে তাদের পুরনো ঐতহ্যি সমহিমায় আভির্ভুত না হয়।
 
তিনি বলেন, বিএনপি আশা করে আইন-শৃঙ্খলা বাহিনীর যেসব কর্মকর্তা ও সদস্যবৃন্দ দায়িত্ব পালন করছেন, তারা যেন তাদের দায়িত্ব শেষ পর্যন্ত যথাযথভাবে পালন করেন। এটা শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিয়ে তারা যেন তাদের পেশাগত সততার পরিচয় দেন।

সংবাদ সম্মলেনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, হাবিবুর রহমান হাবিব, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন,  শামা ওবায়েদ, বিএনপি নেতা মীর সরাফত আলী সপু প্রমুখ ।
 
বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬/আপডেট ১৫১৯ ঘণ্টা
এজেড/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।