ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

হাসপাতালে রওশন: ক্ষমতা নেই, কদরও নেই

মান্নান মারুফ, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১০
হাসপাতালে রওশন: ক্ষমতা নেই, কদরও নেই

ঢাকা: অসুস্থ হয়ে মাস খানেক ধরে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি আছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রওশন এরশাদ। স্বামী হুসেইন মুহম্মদ এরশাদ বেশ কয়েকবার হাসপাতালে গেলেও এক সময় রওশনের কাছ থেকে সুবিধা ভোগকারী বেশিরভাগ নেতাই এখন তার খোঁজ রাখছেন না।



হাসপাতালে থাকা দর্শনার্থীদের লগবই ঘেঁটে দেখা গেছে, গত ক`দিনে সুবিধাভোগী এমন কেউই রওশন এরশাদকে দেখতে যাননি। যারা গিয়েছেন তাদের বেশিরভাগই আত্মীয়স্বজন।  

চিকিৎসকরা জানিয়েছেন, ঘাড়ে ব্যথা, ঠাণ্ডাজনিত সমস্যা ও বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে আগস্টের মাঝামাঝিতে সাবেক এই ফার্স্ট লেডিকে হাসপাতালে ভর্তি করা হয়।

রওশন এরশাদের ভাই গোলাম মোর্শেদ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ‘রওশন এরশাদ ভালো আছেন। শিগগিরই সুস্থ হয়ে উঠবেন আশা করছি। ’

 জাতীয় পার্টির নাম প্রকাশে অনিচ্ছুকএকজন প্রবীণ নেতা বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘রওশন এরশাদ  দলেওএখন কোনঠাসা হয়ে পড়েছেন। এরশাদ বিদেশে গেলে ভাই জি এম কাদেরকেই দেওয়া হচ্ছে ভারপ্রাপ্ত পার্টিপ্রধানের দায়িত্ব।   রওশন থেকে যাচ্ছেন উপেক্ষিত। ’

দলের কয়েকজন জ্যেষ্ঠ নেতা জানান, এরশাদ ক্ষমতায় থাকার সময় রওশনের আশীর্বাদে মন্ত্রী ও বিভিন্ন গুরুত্বপূর্ণ পদ পেয়েছিলেন সেসব নেতা তাদের অনেকেই এখন অন্য দলে যোগ দিয়েছেন।   রওশন এরশাদের অসুস্থতার খবরেও তারা তাকে একনজর দেখতে যাননি।

একজন নেতা বলেন, ‘জাতীয় পার্টিতে আগের অবস্থান না থাকায় এবং বার্ধক্যের কারণে অসুস্থ রওশন এরশাদের  খবর এখন আর কেউ রাখছেন না। দলেও তার কদরও কমে গেছে। ’

এ সব বিষয়ে রওশন এরশাদের সঙ্গে কথা বলতে চাইলেও তিনি কোনো মন্তব্য করতে রাজি হননি।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।