ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নাইক্ষ্যংছড়িতে ২৭কোটি টাকার প্রকল্প উদ্বোধন করলেন মন্ত্রী বীর বাহাদুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
নাইক্ষ্যংছড়িতে ২৭কোটি টাকার প্রকল্প উদ্বোধন করলেন মন্ত্রী বীর বাহাদুর

শনিবার: স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের গুরুত্বপূর্ণ পল্লী সড়ক অবকাঠামো উন্নয়ন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২১কোটি ৩২ লক্ষ টাকার কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এছাড়াও তিনি সোনাইছড়ি ও ঘুমধুম ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাড়ে ৫কোটি টাকার সেচ প্রকল্পেরও উদ্বোধন করেন।

 

 (১৩মার্চ) সকালে রেজু বড়ইতলী ও ঘুমধুম ইউনিয়ন পরিষদ মাঠে পৃথক জনসভায় মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে মাস্টারপ্ল্যান অনুযায়ী গ্রামীণ সড়ক ও অবকাঠামো এবং কৃষকদের সুবিধার্থে ধারাবাহিক উন্নয়নে বদলে গেছে বান্দরবানের আগেরকার চিত্র।  

পাহাড়ের মানুষ আগে উন্নয়নের স্বপ্ন দেখতো, আওয়ামী লীগ সরকার সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিয়েছে। শেখ হাসিনা যতোদিন ক্ষমতায় থাকবে তিন পার্বত্য জেলাসহ বান্দরবানে  উন্নয়নের মাধ্যমে চিত্র পাল্টে দেওয়া হবে।

জেলা আওয়ামী লীগ সদস্য তসলিম ইকবাল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. কুদ্দুস ফরাজী, পিপিএম, এলজিইডির নির্বাহী প্রকৌশলী জিল্লুর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াসির আরাফাত, নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহি অফিসার সাদিয়া আফরিন কচি, ভাইস চেয়ারম্যান মংহ্লা অং মারমা, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান অ্যানিং মারমা ও ঘুমধুম ইউপি চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর।

বাংলাদেশ সময়: ০১৫৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
এসএস /এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।