ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপির ভাইস চেয়ারম্যান রুহুল আলম আইসিইউতে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
বিএনপির ভাইস চেয়ারম্যান রুহুল আলম আইসিইউতে

ঢাকা: বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া হয়েছে।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

রোববার (১৪ মার্চ) বিকেলে শায়রুল কবির খান জানান, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও বিএনপির ভাইস চেয়ারম্যান রুহুল আলম চৌধুরী গত ১০ মার্চ জ্বর ও সর্দি নিয়ে সিএমএইচ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরে করোনা ভাইরাসের রিপোর্ট পজিটিভ আসে।

গত শনিবার (১৩ মার্চ) সন্ধ্যায় তার অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে স্থানান্তরিত করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন তার স্ত্রী।

এদিকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারের অবস্থা আগের মতোই আছে। তার স্ত্রী ডা. সিমকি বাংলানিউজকে বলেন, এখনও তার অবস্থা ভালো না। পেটে প্রচণ্ড ব্যথা অনুভব করায় গত ১২ মার্চ বিকেলে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন অবস্থার অবনতি হওয়া আইসিইউতে নেওয়া হয়। তিনি গ্যাস্ট্রোএন্ট্রোলজি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকের অধীনে আছেন।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, মার্চ ১৪, ২০২১
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।