ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ.লীগে কোনো হাইব্রিড নেতার স্থান নেই: খাদ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩১ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
আ.লীগে কোনো হাইব্রিড নেতার স্থান নেই: খাদ্যমন্ত্রী

নওগাঁ: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, আওয়ামী লীগে কোনো হাইব্রিড, মাদকব্যবসায়ী ও মাস্তানদের স্থান নেই।

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে বদলগাছী উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনে প্রধান বক্তা হিসেবে এসব এ কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকারের আমলে বিএনপি, জামায়াত থেকে শুরু করে এমন কেউ নেই যে শেখ হাসিনার কাছ থেকে সুবিধা পায়নি। এ সরকারের আমলে কৃষককে সারের জন্য গুলি খেয়ে মরতে হয় না। কৃষকরা ধানের ন্যায্য দাম পাচ্ছে। কম দামে সার পাচ্ছে। এখন সেচের অভাবে ধান নষ্ট হয় না। বিধবারা বিধবা ভাতা, বয়স্করা বয়স্ক ভাতা, মাতৃকালীন ভাতা, স্কুল কলেজে নতুন নতুন বিল্ডিং, রাস্তাঘাট, কালভার্ট হচ্ছে। তাই সঠিক সিদ্ধান্ত ও সঠিক নেতৃত্ব নিয়ে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। যারা ঐক্যবদ্ধ থাকতে পারবে না, তাদের দলে থাকার অধিকার নেই।  

এসময় মন্ত্রী বিএনপির উদ্দেশে বলেন, মির্জা ফখরুল শুধু বলে বেড়ান যে প্রধানমন্ত্রীকে পদত্যাগ করতে হবে। পদত্যাগ এতো সহজ নয়। শেখ হাসিনার একটি রক্তবিন্দু থাকতে আওয়ামী লীগ ক্ষমতাচ্যুত হবে না, পথ হারাবে না।

এর আগে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।  

বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেড আবু জাফর মো. শফি মাহমুদের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, ছলিম উদ্দীন তরফদার, ব্যারিস্টার নিজাম উদ্দীন জলিল জন ও আনোয়ার হোসেন হেলালসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।