ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এনায়েতপুরে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে পথচারী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
এনায়েতপুরে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে পথচারী নিহত

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুর থানার সদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আব্দুল জলিল (৩৮) নামে এক পথচারী নিহত হয়েছেন। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

 

বুধবার (২৪ মার্চ) বিকেলে এনায়েতপুর থানার সদিয়া চাঁদপুর ইউনিয়নের খামারগ্রাম ডিগ্রি কলেজ মাঠের সামনের রাস্তা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আব্দুল জলিল এনায়েতপুর থানার আজুগড়া গ্রামের আবু সাইদের ছেলে।  

আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। সংঘর্ষ চলাকালে চারটি মোটরসাইকেল ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।  

স্থানীয় ও দলীয় সূত্রে জানা যায়, বুধবার এনায়েতপুর থানার বেতিল বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে সদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন চলছিল। বিকেলে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি-সম্পাদক নির্বাচন অনুষ্ঠিত হয়।

ভোট গণনা শেষে সভাপতি পদে ডা. শাহাদত হোসেন তালুকদার ও সাধারণ সম্পাদক পদে বুদ্দু বিজয়ী হচ্ছেন- এমন খবর ছড়িয়ে পড়ে। এমন সংবাদে সাবেক সভাপতি সিরাজুল আলম মাস্টার ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির সমর্থকদের সঙ্গে নতুন সভাপতি-সম্পাদকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এরই একপর্যায়ে ধারালো অস্ত্রের আঘাতে পথচারী আব্দুল জলিল মারা যান। এছাড়া উভয়পক্ষের আরও কয়েকজন আহত হন এসময়। সংঘর্ষে চারটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এরপর ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, খামারগ্রাম ডিগ্রি কলেজের সামনের রাস্তা থেকে আব্দুল জলিলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার উরুতে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।  তবে তিনি সংঘর্ষে মারা গেছেন কিনা তা নিশ্চিত করে বলতে পারেননি ওসি।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।