ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কর্মহীনদের জন্য সরকারের পক্ষ থেকেই উদ্যোগ নিতে হবে: জি এম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২১
কর্মহীনদের জন্য সরকারের পক্ষ থেকেই উদ্যোগ নিতে হবে: জি এম কাদের

ঢাকা: কর্মহীনদের জন্য সরকারের পক্ষ থেকেই মূল উদ্যোগ নিতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের।

মঙ্গলবার (২৭ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

বিবৃতিতে জাপা চেয়ারম্যান জি এম কাদের বলেন, করোনাকালে কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের জন্য সরকারি এবং বেসরকারি সহায়তা জরুরি হয়ে পড়েছে। অসহায়ের পাশে দাঁড়াতে হবে সমাজের বিত্তবানদেরও।  

তিনি বলেন, বিভিন্ন সূত্রে জানা গেছে করোনায় প্রায় আড়াই কোটি মানুষ নতুনভাবে দরিদ্র হয়েছে। তাই তাদের পাশে দাঁড়ানো জরুরি।

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান কাদের আরও বলেন, করোনাকাল চলছে তার ওপর রমজান ও আসন্ন ঈদ এতে ভালো নেই সাধারণ মানুষ। কর্মহীন মানুষ সঞ্চয় ভেঙে সংসার চালিয়ে রিক্ত হয়ে পড়েছে। কর্মহীনদের জন্য সরকারের পক্ষ থেকেই মূল উদ্যোগ নিতে হবে।

বিবৃতিতে তিনি আরও বলেন, আমাদের প্রয়াত নেতা পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ সব সময় দুস্থ ও  অসহায় মানুষের পাশে ছিলেন। তাই পল্লীবন্ধুর আদর্শে অনুপ্রাণিত জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মী অসহায় মানুষের পাশে থাকুন। সাধ্যমত সহায়তা করুন সম্বলহীন মানুষকে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২১
এসএমএকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।