ঢাকা, বুধবার, ১৩ আশ্বিন ১৪২৮, ২৯ সেপ্টেম্বর ২০২১, ২০ সফর ১৪৪৩

রাজনীতি

ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগের সা. সম্পাদকের বাড়িতে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, জুলাই ৩১, ২০২১
ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগের সা. সম্পাদকের বাড়িতে আগুন ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের বাড়িতে আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুনে পুড়ে গেছে বাড়ির আসবাপত্রসহ মূল্যবান জিনিস পুড়ে গেছে।

শনিবার (৩১ জুলাই) দুপুরে জেলা শহরের মুন্সেফপাড়ায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।

জানা গেছে, দুপুরে হঠাৎ করে আল মামুনের বাড়ির পাহারাদার মিলন বাড়িতে ধোয়া উড়তে দেখতে পান। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হলে দু’টি ইউনিট আধা ঘণ্টারও বেশি সময় চেষ্টা চালিয়ে আগুন নেভায়। অগ্নিকাণ্ডের সময় বাড়িতে কেউ না থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। আগুনে ঘরের তিনটি কক্ষ ও আসবাবপত্রসহ মূল্যবান জিনিস পুড়ে গেছে।

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস স্টেশনের পরিদর্শক (ইন্সপেক্টর) মোনায়েম বিল্লাহ বাংলানিউজকে জানান, বাড়ির গ্যাস ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন ছিল। কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে, সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় জেলা পুলিশের পক্ষ থেকে একটি ও ফায়ার সার্ভিসের পক্ষ থেকে একটিসহ দু’টি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরানুল ইসলাম বাংলানিউজকে জানান, আগুনের সূত্রপাত জানার চেষ্টা চলছে।

এর আগে গত ২৮ মার্চ আল-মামুনের বাসভবনে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করে হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। এরপর থেকেই তিনি ও তার পরিবারের সদস্যরা অন্যত্র থাকছেন। বর্তমানে বাড়িটির সংস্কার কাজ চলছে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জুলাই ৩১, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa