ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

তুহিনকে ‘রাতের ভোটের’ এমপি বলায় ঝাড়ু মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
তুহিনকে ‘রাতের ভোটের’ এমপি বলায় ঝাড়ু মিছিল ঝাড়ু মিছিল।

ময়মনসিংহ: ময়মনসিংহ -(নান্দাইল) ৯ এর সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনকে ‘রাতের ভোটে’ এমপি বলার প্রতিবাদে ঝাড়ু মিছিল করেছেন নারীরা।  

শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে পৌর সদরের ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে এই মিছিল করেন নারীরা।

মিছিল শেষে স্থানীয় খেলার মাঠে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।  

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ঝাড়ু মিছিলে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, পৌরসভার মেয়র মো. রফিক উদ্দিন ভূঁইয়াসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতারা।

এর আগে মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেলে উপজেলার চণ্ডীপাশা ইউনিয়নের বাঁশহাটি এলাকায় এক কর্মী সভা হয়।  

ওই কর্মী সভায় একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।  

ওই ভিডিওতে আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যান এমদাদুল হককে বলতে শোনা যায়- 'আনোয়ারুল আবেদীন খান তুহিন দুইবারের এমপি হলেও আপনারা কখনো ভোট দিতে পারেননি। ২০১৪ সালে বিনা ভোটে (অটোপাস) আর ২০১৮ সালে ‘রাতের ভোটে এমপি’ হয়েছেন তিনি। '

ওই কর্মী সভায় সাবেক এমপি মেজর জেনারেল (অব.) আব্দুস সালাম, উপজেলা পরিষদের সাবেক দুই চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন ও সিরাজুল ইসলাম ভূঁইয়াসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল বলেন, এ ঘটনায় একটি সংবাদ সম্মেলন করেছি। এমদাদুল হক ভূঁইয়া নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।  

তিনি সরকার দলীয় একজন সংসদ সদস্যের বিরুদ্ধে এমন কথা বলে পুরো দলকে প্রশ্নবিদ্ধ করেছেন। আমরা তার কঠিন শাস্তির দাবিতে এই প্রতিবাদ করেছি।  

এ বিষয়ে জানতে এমদাদুল হক ভূঁইয়ার মোবাইলে একাধিকবার কল দিলেও তা ব্যস্ত দেখায়।

বাংলাদেশ সময়: ১০৪৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।