ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

কিশোরীকে ধর্ষণ-ভিডিও ধারণ: সেই ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২২
কিশোরীকে ধর্ষণ-ভিডিও ধারণ: সেই ছাত্রলীগ নেতাকে অব্যাহতি সোহেল রানা

সাভার (ঢাকা): সাভার সদর ইউনিয়নে এক কিশোরীকে (১৪) ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে মামলা হওয়ায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানা ওরফে ড্যান্সার রানাকে (২৭) তার পদ থেকে অব্যাহতি দিয়েছে উপজেলা ছাত্রলীগ।  
সেইসঙ্গে সংগঠনটি থেকে তাকে বহিষ্কারের সুপারিশ করা হয়েছে এবং ইউনিয়ন কমিটিও বিলুপ্ত করা হয়েছে।

 

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকালে অব্যাহতির বিষয়টি নিশ্চিত করেছেন সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান।

এরআগে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে এ অব্যাহতি, বহিষ্কার ও কমিটি বিলুপ্তির কথা জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সোহেল রানাকে (সভাপতি, সাভার সদর ইউনিয়ন ছাত্রলীগ) অব্যাহতি দেওয়া হলো। সেইসঙ্গে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে বহিষ্কারের জন্য সুপারিশ করা হলো এবং মেয়াদ উর্ত্তীণ হওয়ায় সাভার সদর ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

এ বিষয়ে সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান বাংলানিউজকে বলেন, আমরা কোনো অন্যায়কারীকে প্রশ্রয় দেব না। দলের সিনিয়র নেতাদের কাছে সুপারিশ করেছি তারাই ব্যবস্থা নেবেন। আমাদের যতটুকু পদক্ষেপ নেওয়ার আমরা নিয়েছি।

জানা যায়, সদর ইউনিয়নের মজিদপুরের রাজারবাড়ির এলাকার একটি বাড়িতে এক কিশোরীকে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে ভিডিও ধারণ করে রাখতো রানা ওরফে ড্যান্সার রানা। বিষয়টি নিয়ে গত বুধবার (২৩ ফেব্রুয়ারি) একটি মামলা দায়ের করে ভুক্তভোগীর মা।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
এসএফ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।