ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

রাজনীতি

আগামী নির্বাচনে কোনো শক্তিই আ. লীগকে পরাজিত করতে পারবে না 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, মার্চ ১, ২০২২
আগামী নির্বাচনে কোনো শক্তিই আ. লীগকে পরাজিত করতে পারবে না  বক্তব্য দিচ্ছেন শিক্ষামন্ত্রী

নেত্রকোনা: দল ঐক্যবদ্ধ থাকলে আগামী নির্বাচনে কোনো শক্তিই আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

তিনি বলেন, দল যদি ঐক্যবদ্ধ থাকে, তাহলে আগামী নির্বাচনে কোনো শক্তিই আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না।

 

আওয়ামী লীগকে তৃণমূল পর্যায়ে আরও বেশি সুসংগঠিত ও শক্তিশালী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।  

মঙ্গলবার (১ মার্চ) সকাল সাড়ে ১১টায় নেত্রকোনা জেলা শহরের ঐতিহাসিক মোক্তারপাড়া মাঠে আওয়ামী লীগের নেত্রকোনা সদর উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

দীপু মনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছিল। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশের সর্বক্ষেত্রে অবিশ্বাস্য রকমের উন্নয়ন হচ্ছে। এদেশের যা কিছু অর্জন,  বিশেষ করে ভাষার অধিকার, স্বাধীনতা, গণতন্ত্র, উন্নয়ন- সব কিছুই এসেছে আওয়ামী লীগের হাত ধরে।
 
আওয়ামী লীগের হাত ধরেই আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে পারব। উন্নয়নের ধারা ব্যাহত করতে দেশি-বিদেশি শত্রুরা আওয়ামী লীগ ও তার সরকারের বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে বলেও উল্লেখ করেন তিনি।
 
এর আগে জাতীয় সংগীতের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা ও সাংগঠনিক পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে আমন্ত্রিত অতিথিদের নিয়ে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খান।  
     
সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি প্রানেশ চন্দ্র সরকারের সভাপতিত্বে জি এম খান পাঠান বিমল ও অধ্যাপক ভজন সরকারের সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলীখান খসরু।
     
সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সংসদ সদস্য সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, সদস্য মারুফা আক্তার পপি, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিলসহ অন্যান্য নেতৃবৃন্দ।
   
প্রধান অতিথি ডা. দীপু মনি সম্মেলনের দ্বিতীয় পর্ব কাউন্সিল অধিবেশনে আতাউর রহমান মানিককে নেত্রকোনা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও হাফিজুর রহমান খানকে সাধারণ সম্পাদক এবং অর্পিতা খানম সুমিকে পৌর আওয়ামী লীগের সভাপতি ও টিটু দত্ত রায়কে সাধারণ সম্পাদক ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, মার্চ ১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।