ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

হাতীবান্ধায় ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া পাল্টা-ধাওয়া, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৭ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
হাতীবান্ধায় ছাত্রলীগ-ছাত্রদলের ধাওয়া পাল্টা-ধাওয়া, আহত ৫

লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ছাত্রলীগ ও ছাত্রদলের ধাওয়া পাল্টা-ধাওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় দু’পক্ষের অন্তত পাঁচজন নেতা-কর্মী আহত হয়েছেন।

শনিবার (৫ মার্চ) দুপুরের দিকে হাতীবান্ধা মেডিক্যাল মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, দ্রব্য মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে সারাদেশের মতো হাতীবান্ধায় দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলা বিএনপি। মিছিলটি শুরুতেই পুলিশের বাঁধার মুখে পড়ে বক্তব্য দিতে শুরু করেন বিএনপির নেতা-কর্মীরা।  

এ সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি ফাহিম শাহারিয়ার জিহানের নেতৃত্বে ছাত্রলীগের নেতা-কর্মীরা একটি মিছিল নিয়ে বিএনপি কার্যালয়ের দিকে যাওয়ার চেষ্টা করলে পরিস্থিতি উত্তাপ্ত হয়। দু’পক্ষের টানটান উত্তেজনায় পুরো এলাকায় আতঙ্কের সৃষ্টি করে। মুহূর্তে বন্ধ হয়ে যায় উপজেলা সদরের দোকান-পাট, বিপণিবিতান।  

পরে ছাত্রদলের নেতা-কর্মীরা মেডিক্যাল মোড়ে অবস্থান নেয়। এ সময় ছাত্রলীগের নেতা-কর্মীরাও একই মোড়ে মিছিল নিয়ে গেলে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠিচার্জ করে উভয়পক্ষকে ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। এতে দু’পক্ষের অন্তত পাঁচজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ছাত্রলীগ ও ছাত্রদল একে অপরকে দায়ী করেছেন।

এ ব্যাপারে হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বাংলানিউজকে বলেন, দু’পক্ষকে ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিকসহ ও পুলিশের নিয়ন্ত্রণে আছে।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, মার্চ ০৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।