ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

কলজছাত্রী অপহরণ, তাড়াশ ছাত্রলীগ সম্পাদককে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০১ ঘণ্টা, মার্চ ৫, ২০২২
কলজছাত্রী অপহরণ, তাড়াশ ছাত্রলীগ সম্পাদককে অব্যাহতি শামীম আহম্মেদ আকাশ

সিরাজগঞ্জ: কলেজছাত্রী অপহরণের অভিযোগে পুলিশের হাতে আটক সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ আকাশকে (২৬) সংগঠনের পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।  

শনিবার (৫ মার্চ) দুপুরে জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে অব্যাহতির বিষয়টি নিশ্চিত করা হয়।

 

জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা বাংলানিউজকে বলেন, সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের অভিযোগে তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ আকাশকে দলের স্বীয়পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। একই সঙ্গে তাকে স্থায়ী বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ বরাবর সুপারিশ পাঠানো হয়েছে।

জানা যায়, ঢাকার মোহাম্মদপুরের বাসা থেকে এক কলেজছাত্রীকে অপহরণের ঘটনায় বুধবার (২ মার্চ) সকালে তাড়াশ উপজেলার নিজ বাড়ি থেকে শামীম আহম্মেদ আকাশকে আটক করে পুলিশ। এ সময় তার হেফাজতে থাকা অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা মার্চ ০৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।