ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সরকারের বিরুদ্ধে কঠোর কর্মসূচি দেবে ছাত্রদল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
সরকারের বিরুদ্ধে কঠোর কর্মসূচি দেবে ছাত্রদল

ঢাকা: সরকারের নানা দুর্নীতি ও অনিয়মের চিত্র তুলে ধরে ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেছেন, আমাদের পিঠ দেয়ালে ঠেকে গেছে, পেছনে যাওয়ার জায়গা নেই। তাই বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল অচিরেই এ সরকারের বিরুদ্ধে কঠোর কর্মসূচি দেবে।

 

ছাত্রদলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, সবাইকে ঐক্যবদ্ধভাবে যেকোনো কঠোর কর্মসূচিতে অংশগ্রহণ করতে হবে এবং আমাদেরই দায়িত্ব নিতে হবে এ অবৈধ সরকারকে হটানোর জন্য।

রোববার (৬ মার্চ) জাতীয় প্রেসক্লাবের সামনে দ্রব্যমূল্য বাড়ার প্রতিবাদে ছাত্রদলের উদ্যোগে ছাত্র সমাবেশে ইকবাল হোসেন শ্যামল এ কথা বলেন।

ছাত্রদলের সাধারণ সম্পাদক বলেন, এ সরকারের পতন ছাড়া দেশে কোনো সমস্যার সমাধান হবে না। সেটা দ্রব্যমূল্যই হোক অথবা ভোটাধিকার বা সামাজিক ন্যায়বিচার। কোনো কিছুই সম্ভব না এ সরকারকে ক্ষমতায় রেখে।

নেতাকর্মীদের উদ্দেশে ইকবাল হোসেন শ্যামল বলেন, জনগণকে সঙ্গে নিয়ে গণভবন, বঙ্গভবন, সচিবালয় ঘেরাও করতে হবে। সচিবালয়ে যে মন্ত্রীরা বসে আছেন তাদের টেনে-হিঁচড়ে বের করে আনতে হবে।

তিনি বলেন, আমাদের সব নেতাকর্মীরা মামলায় জর্জরিত। যতক্ষণ না এ অবৈধ ফ্যাসিস্ট সরকারকে ক্ষমতা থেকে সরাতে না পারবো ততক্ষণ পর্যন্ত আমাদের ওপর জুলুম-অত্যাচার চলতেই থাকবে। আমরা মুক্তি ও ন্যায়বিচার পাব না।

ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকনের সভাপতিত্বে ছাত্র সমাবেশে আরও বক্তব্য রাখেন- সাবেক ছাত্রনেতা ড. আসাদুজ্জামান রিপন, আমান উল্লাহ আমান, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, এবিএম মোশাররফ হোসেন, আজিজুল বারী হেলাল, সুলতান সালাউদ্দিন টুকু, আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন, সিনিয়র যুগ্ম-সম্পাদক আমিনুর রহমান আমিন ও সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, মার্চ ০৬, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।