ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের দাবিতে এবি পার্টির কর্মসূচি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের দাবিতে এবি পার্টির কর্মসূচি

ঢাকা: দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও রমজানে জনদুর্ভোগ দূরীকরণে আগামী ২২ ও ২৬ মার্চ বিক্ষোভ মিছিল, প্রতিবাদী সমাবেশ ও পরে লং মার্চসহ নানা কর্মসূচি গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)।  

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও রমজানে জনদুর্ভোগ দূর করাসহ নানা দাবিতে আন্দোলন কর্মসূচি জোরদার করতে শুক্রবার (১৮ মার্চ) এবি পার্টির উদ্যোগে কেন্দ্রীয় কার্যালয়ে এক মুক্ত সংলাপ অনুষ্ঠিত হয়।

সংলাপে এ কর্মসূচি নেওয়া হয় বলে জানান দলটির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু।

তিনি বলেন, সংলাপে বক্তারা সরকারের উপর্যুপরি ব্যর্থতায় দ্রব্যমূলের নিয়ন্ত্রণহীন বৃদ্ধিতে উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে এর বিরুদ্ধে জনমত গড়ে তোলার কার্যকর কর্মসূচি নিয়ে আলোচনা করেন। তারা আগামী দিনে রাজপথে পার্টির রাজনৈতিক কর্মসূচি নিয়ে সুনির্দিষ্ট প্রস্তাবনা উপস্থাপন করেন।

কেন্দ্রীয় কমিটির ঢাকা অঞ্চলের সদস্যদের নিয়ে আয়োজিত এ সংলাপে সভাপতিত্ব করেন পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরী। বক্তব্য রাখেন এবি পার্টির কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজুল ইসলাম, সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, বিএম নাজমুল হকসহ কেন্দ্রীয় ও নগর নেতারা।

সংলাপে প্রস্তাবনা তুলে ধরে আরও বক্তব্য রাখেন এবি পার্টির কেন্দ্রীয় দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম এফসিএ, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইন, গাজীপুর জেলা আহ্বায়ক এম আমজাদ খান, সহকারী সদস্য সচিব অ্যাডভোকেট সাইদ নোমান, শাহ আব্দুর রহমান, শ্রমিক নেতা তানভীর হোসেন, যুবনেতা ইলিয়াস আলী, আনোয়ার ফারুক ও নারী নেত্রীদের মধ্যে সুলতানা রাজিয়া, আমেনা বেগম, রুনা হোসেন, শীলা আক্তার, জেসমিন আক্তার মুক্তা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, মার্চ ১৮, ২০২২
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।