ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন মির্জা ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১২ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
খালেদা জিয়ার সঙ্গে দেখা করলেন মির্জা ফখরুল খালেদা জিয়া ও মির্জা ফখরুল (ফাইল ছবি)

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রোববার(২০মার্চ) রাতে খালেদা জিয়ার গুলশানের বাসায় যান মির্জা ফখরুল।

এ সময় বিএনপি মহাসচিব চেয়ারপারসনের স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। তিনি প্রায় এক ঘণ্টা পর রাত  পৌনে দশটার দিকে বের হয়ে যান।  

জানা গেছে, খালেদা জিয়ার শারীরিক অবস্থা কয়েকদিন ধরে ভালো নয়। তার শরীরের তাপমাত্রা বেশি। চিকিৎসকরা তাকে হাসপাতালে যাওয়ার পরামর্শ দিয়েছেন। আগামী কয়েকদিনের মধ্যে চেকআপের জন্য খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হতে পারে।

এর আগে ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন মির্জা ফখরুল। ওইদিন খালেদা জিয়ার হাতে কানাডার একটি সংস্থার দেওয়া মাদার অব ডেমোক্রেসি অ্যাওয়ার্ড তুলে দেন তিনি।

হাসপাতাল থেকে বাসায় ফেরার পর খালেদা জিয়ার বাসায় পরিবারের সদস্য ও চিকিৎসকরা ছাড়া অন্য কেউ যান না বলে দলীয় সুত্রে জানা গেছে।

জানতে চাইলে, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে বলেন, ম্যাডামের(খালেদা জিয়ার) বাসায় মহাসচিব গিয়েছিলেন কি না এ বিষয়ে আমি কিছু জানি না। অফিসিয়ালি আমাকে কিছু জানানো হয়নি।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
এমএইচ/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।