ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ফেনীর ফাজিলপুরে ছাত্রলীগের ব্যতিক্রমী কর্মসূচি

স্টাফ করেসটন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, এপ্রিল ১, ২০২২
ফেনীর ফাজিলপুরে ছাত্রলীগের ব্যতিক্রমী কর্মসূচি

ফেনী: ফেনীর ফাজিলপুরে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে ছাত্রলীগ।

ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে ছাত্র সংগঠনটির আদর্শ প্রচার ও কাজ বাড়াতে ইউনিয়নটির নয়টি ওয়ার্ডের ১৮ জন ছাত্রলীগ নেতাকে একটি করে বাইসাইকেল ও নগদ টাকা দেওয়া হয়েছে।

জেলায় সর্ব প্রথম এ ব্যতিক্রমী উদ্যোগটি গ্রহণ করেন ফাজিলপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মুজিবুল হক রিপন।

শুক্রবার (১ এপ্রিল) বিকেলে ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে এ সহযোগিতা দেওয়া হয়।  

‘প্রতি ঘর প্রতি বাড়ি, ছাত্রলীগের দুর্গ গড়ি’- স্লোগানকে ধারণ করে বিকেলে ফাজিলপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে তিন মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল।

বিশেষ অতিথি ছিলেন ফাজিলপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মজিবুল হক রিপন, জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সভাপতি এম সালাহ উদ্দিন ফিরোজ, সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ, ফেনী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. ফখরুল ইসলাম, সাধারণ সম্পাদক শেখ আবদুর শুক্কুর মানিক।  

ফাজিলপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. আরিফুল ইসলাম সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনজুরুল করিম রিদানের সঞ্চালনায় অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

মজিবুল হক রিপন বলেন, আগামী তিন মাস ছাত্রলীগের স্থানীয় নেতারা প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের মধ্যে সরকারের উন্নয়ন ও সাংগঠনিক ঐতিহ্য তুলে ধরে প্রচার কার্যক্রম করবে। এ সময় তাদের কাজের সহযোগিতার জন্য ইউনিয়নের নয়টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদককে ১৮টি বাইসাইকেল দেওয়া হয়েছে। এছাড়া প্রতিজনকে দুই হাজার টাকা করে সহায়তা দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, এপ্রিল ০১, ২০২২ 
এসএইচডি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ