ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

রাজধানীতে বিএনপির ইফতার বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ৩, ২০২২
রাজধানীতে বিএনপির ইফতার বিতরণ

ঢাকা: রোজা উপলক্ষে রাজধানীতে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে বিএনপি। রোববার (৩ এপ্রিল) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দক্ষিণ কোরিয়া বিএনপির উদ্যোগে এই ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক ও দলীয় চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল সালাম। তিনি বিএনপির সামর্থ্যবান ব্যক্তিদেরকে দুঃস্থ অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

তিনি বলেন, গত করানোর সময় সরকার হাজার হাজার কোটি টাকা প্রণোদনা দিয়েছে। কিন্তু যারা গরিব, অসহায়, দিন আনে দিন খায়- তারা কোনো প্রণোদনা পায়নি। আওয়ামী লীগের নেতারা লুটেপুটে খাচ্ছেন।

উপস্থিত অসহায় দুস্থদের উদ্দেশ্যে তিনি বলেন, আওয়ামী লীগ লুটেপুটে খাচ্ছে এজন্য আপনাদের খাবার নেই। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা আপনাদের পাশে দাঁড়িয়ে আছি।

এসময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ইউনূস মৃধা, ঢাকা মহানগর দক্ষিণ জাসাসের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শওকত আজিজ ও মাহফুজ কবির মুক্তা প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২২
এমএইচ/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।