ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

রাজনীতি

দুলাভাইয়ের ছুরিকাঘাতে যুবলীগ নেতার মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
দুলাভাইয়ের ছুরিকাঘাতে যুবলীগ নেতার মৃত্যু কামরুল ইসলাম

চাঁদপুর: চাঁদপুরের ফরিদগঞ্জে দুলাভাইয়ের ছুরিকাঘাতে কামরুল ইসলাম রবিন (৪২) নামে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার সুবিদপুর ইউনিয়নের দিগদাইর গ্রামে এ ঘটনা ঘটে।

কামরুল ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। তার বাবার নাম মো. আবুল বাশার।

ঘটনার পরপরই এলাকাবাসী অভিযুক্ত দুলাভাই শাহাদাত হোসেন রতনকে (৫২) আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেন।  

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন বাংলানিউজকে বলেন, মঙ্গলবার বিকেলে পারিবারিক বিরোধ নিয়ে দুলাভাই শাহাদাত হোসেন রতনের সঙ্গে শ্যালক কামরুল ইসলাম রবিনের কথা কাটাকাটি হয়। এর জেরে উত্তেজিত দুলাভাই শ্যালকের পেটে ধারালো ছুরি দিয়ে আঘাত করেন।

তিনি আরও জানান, ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। এসময় আশঙ্কাজনক অবস্থায় তাকে পার্শ্ববর্তী হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অভিযুক্ত শাহাদাতের স্ত্রী আনজুম আরা স্বপ্না উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কান্না জড়িত কণ্ঠে বলেন, আমার স্বামী টাকা ও সম্পদের জন্য আমাকে দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে। আমার ও সন্তানদের সুখের কথা চিন্তা করে আমার ভাইয়েরা তাকে সবসময় টাকা দিয়ে সহযোগিতা করছে। সর্বশেষ টাকার পাশাপাশি সম্পদের জন্য আমার ভাইদের চাপ সৃষ্টি করতে থাকেন তিনি (শাহাদাত)। এ নিয়ে বিরোধের সূত্রপাত।

স্বপ্না বেগম আরও বলেন, সম্পদ না পেয়ে আমার স্বামী ও তার ভাই-ভাতিজারা আমার ভাইদের হুমকি-ধমকি দিয়ে আসছিলেন। এদিন (মঙ্গলবার) বিকেলে কামরুলকে একা পেয়ে আমার স্বামীসহ কয়েকজন ছুরিকাঘাত করে মেরেই ফেলল। এই হত্যার দৃষ্টান্তমূলক বিচার চাই।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায় বলেন, ঘটনার পরপরই উত্তেজিত এলাকাবাসী অভিযুক্তকে আটক করে। এমন সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সোহেল মাহমুদসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রতনকে আটক করে থানা নিয়ে আসে।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।